1. info@www.newsibangla.com : news :
সোনারগাঁয়ে বিপুল পরিমান জেলি পুশকরা চিংড়ি ও ঝটকা জব্দ - News i Bangla
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

সোনারগাঁয়ে বিপুল পরিমান জেলি পুশকরা চিংড়ি ও ঝটকা জব্দ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪
  • ২৭ বার পড়া হয়েছে

অপু (নারায়ণগঞ্জ) সোনারগাঁও প্রতিনিধি: নারায়ণগঞ্জের ফতুল্ল্ ও  সোনারগাঁয়ে পৃথক দুটি অভিযানে ১২০০ কেজি জেলি পুশকরা চিংড়ি ও ১৬০০ কেজি জাটকা জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার ভোরে কোস্ট গার্ডের পাগলা স্টেশন ও কেরাণীগঞ্জের মৎস্য অধিদপ্তরের যৌথ উদ্যোগে ধলেশ্বরী ব্রীজ টোল প্লাজা সংলগ্ন ও কাঁচপুর ব্রীজ এলাকায় অভিযান চালিয়ে এ চিংড়ি ও জাটকা জব্দ করা হয়।

এসময় চিংড়ি ও জাটকার প্রকৃত মালিককে না পাওয়ায় ট্রাক ও বাসের ড্রাইভারকে মাছসহ মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়। পরে জব্দ জেলি পুশকরা চিংড়ি আগুনে পুড়িয়ে মাটি চাপা দিয়ে ধ্বংস করা হয় এবং জাটকা স্থানীয় মাদ্রাসা, এতিমখানা, গরিব ও দুস্থ পরিবারের মাঝে বিতরণ করা হয়।

কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এর সত্যতা নিশ্চিত করে বলেন, সাতক্ষীরা থেকে চট্টগ্রামগামী একটি ট্রাক এবং একটি বাস তল্লাশি করে ওই বিষাক্ত জেলি পুশকরা চিংড়ি জব্দ করা হয়।

পরে উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে জব্দ জেলি পুশকরা চিংড়ি আগুনে পুড়িয়ে মাটি চাপা দিয়ে ধ্বংস করা হয়।

অপরদিকে সোনারগাঁয়ের কাঁচপুর ব্রিজ সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে বরিশাল থেকে ঢাকাগামী একটি ট্রাক তল্লাশি করে আনুমানিক ওই অবৈধ জাটকা জব্দ করেছে কোস্ট গার্ড।

পরে নারায়ণগঞ্জ সদর উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. আসাদুজ্জামান আসাদের উপস্থিতিতে জব্দ জাটকা স্থানীয় মাদ্রাসা, এতিমখানা, গরিব ও দুস্থ পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং