1. info@www.newsibangla.com : news :
১৩নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ নেতার কম্বল বিতরণ - News i Bangla
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

১৩নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ নেতার কম্বল বিতরণ

নূরুন নবী
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪
  • ৭৩ বার পড়া হয়েছে

রাজশাহী প্রতিনিধি নূরুন নবী : প্রকৃতির অমোঘ নিয়মে ঋতুর পালাবদল ঘটে। কনকনে হিমেল হাওয়া ও তীব্র শৈত্যপ্রবাহ দরিদ্র জনগোষ্ঠী-অধ্যুষিত অঞ্চলে বিরূপ প্রভাব ফেলে এবং মানুষের অসহায়ত্বকে প্রকট করে তোলে। তাই শীতার্ত হতদরিদ্র মানুষের প্রতি সমাজের সামর্থ্যবান ও বিত্তশালী ব্যক্তিদের সাহায্য ও সহানুভূতির হাত সম্প্রসারিত করে তাদের পর্যাপ্ত পরিমাণে শীতবস্ত্র বিতরণ করে তাদের পাশে এসে দাঁড়ানো দরকার। নিঃস্বার্থভাবে শীতার্ত মানুষের সাহায্য ও সেবা করাই মানবতার সেবা। এমন মহৎ ও পুণ্যময় কাজই সর্বোত্তম ইবাদত। অসহায় মানুষকে দুর্দিনে সাহায্য, সহানুভূতি ও সহমর্মিতার মানসিকতা যাদের নেই, তাদের ইবাদত আল্লাহর দরবারে কবুল হবে না। সুতরাং নামাজ, রোজার সঙ্গে জনকল্যাণের তথা মানবিকতা ও নৈতিকতার গুণাবলি অর্জন করাও জরুরি।

বর্তমানে রাজশাহীতে তাপমাত্রা সর্বনিম্ন রেকর্ড হয়েছে ৯.৮  ডিগ্রি সেলসিয়াস, এই কুয়াশাচ্ছন্ন আবহাওয়াই জনজীবন বিপর্যস্ত।

বর্তমান সময়ে রাজশাহীতে শীতের প্রকোপে একদম অসহায় অবস্থা হতদরিদ্রদের মাঝে,ঠিক এমনই মুহূর্তে পাশে এসে দাঁড়ালেন নিজ ব্যক্তি উদ্যোগে মোঃ খালিদ শাহরিয়ার কাফি, ১৩ নং ওয়ার্ড,রাজশাহী মহানগর আওয়ামী লীগ ও সার্বিক সহযোগিতায় ছিলেন একজন প্রবাসী বাংলাদেশী জনাব সাইদুল ইসলাম ২৩ জানুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ, মো: খালিদ শাহরিয়ার কাফি তার নিজস্ব চেম্বারে হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করেন।তিনি মনে করেন যাদের সামর্থ্য আছে তারা যদি এই অসহায় মানুষগুলোর পাশে দাড়ায় তাহলে এই অসহায় মানুষগুলোর অনেক উপকার হত।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং