1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন
সর্বশেষ :
চিলাহাটিতে খাসি মোটাতাজকরণ বিষয়ক প্রশিক্ষণ প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম নড়াইলের শান্তা সেনের মেডেকেল শিক্ষা জীবন সম্পন্ন করতে দারিদ্র বাবা-মায়ের দুঃশিন্তা রংপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর আমৃত্যু কারাদণ্ড শিশু নুসরাতকে শ্বাসরোধে হত্যা করলো সৎ মা আদালতে স্বীকারোক্তি বরগুনা প্রেসক্লাবে হামলার ঘটনায় মামলা, পিবিআইকে তদন্তের নির্দেশ দেড় বছর আগে ভেঙেছে ব্রিজ, মেরামতের উদ্যোগ না থাকায় ভোগান্তিতে এলাকাবাসী চকবাজারের যানজটে আটকে থাকতে হবে না নগরবাসীকে : মেয়র প্রার্থী কায়সার তজুমদ্দিনে “মহান শহীদ দিবস” ও “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত হয়েছে হাতীবান্ধায় মাদকসহ জলঢাকা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আটক

উল্লাপাড়ায় প্রয়াত নেতা এ্যাড. মারুফ বিন হাবিব এর ৪র্থ মৃত্যু বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালিত

রাজু আহমেদ সাহান
  • প্রকাশিত: শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪
  • ২৯ বার পড়া হয়েছে

রাজু আহমেদ সাহান, উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি :

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় প্রয়াত আ’লীগ নেতা এ্যাড. মারুফ বিন হাবিব এর ৪র্থ মৃত্যু বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। শুক্রবার উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন দলীয় কার্যালয়ে এ্যাড. মারুফ বিন হাবিবের ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচি পালন করে। কর্মসূচির মধ্যে দলীয় কার্যালয়ে সকাল ৮ টায় কালো ব্যাচ ধারণ, সাড়ে ৮ টায় কোরআন খতম, ১১ টায় মরহুমের কবর জিয়ারত, ফুলেল শ্রদ্ধা নিবেূন, শোক শোভাযাত্রা, বাদ যোহর মরহুমের কর্মজীবনের উপর স্মৃতিচারণ অনুষ্ঠান, মিলাদ মাহফিল ও তবারক বিতরণ করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ ফয়সাল কাদের রুমি’র সভাপতিত্বে মরহুমের স্মৃতি চারণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, সহ সভাপতি মোঃ মোখলেছুর রহমান ডাবলু, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হেদায়েত আহমেদ এলান, সলপ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান, উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মোঃ শফিউল আলম হ্যাভেন, সাংগঠনিক সম্পাদক আরিফ বিন হাবিব, মনিরুজ্জামান পান্না, সহ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ আলিমুজ্জামান অলক, উল্লাপাড়া সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আবু সাঈদ স্বপন, সিরাজগঞ্জ জেলা যুব মহিলালীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উল্লাপাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা সুমাইয়া সরকার প্রমুখ।

স্মরণসভায় বক্তারা বলেন, এ্যাড. মারুফ বিন হাবিব ছিলেন একজন সৎ ও আদর্শবান রাজনৈতিক নেতা। উদীয়মান এই রাজনৈতিক নেতা দলের বহু পদে অধিষ্ঠিত ছিলেন। তিনি উল্লাপাড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম- আহবায়ক, সাবেক সফল পৌর মেয়র, সরকারি আকবর আলী কলেজে বারবার নির্বাচিত ভিপি ও জিএস পদে নিষ্ঠার সহিত দায়িত্ব পালন করেছেন। এছাড়াও সিরাজগঞ্জ জেলা জজ আদালতের বিশিষ্ট আইনজীবী হিসেবে এ্যাড. মারুফ বিন হাবিব ছিলেন একটি পরিচিত মুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং