1. info@www.newsibangla.com : news :
উল্লাপাড়ায় প্রয়াত নেতা এ্যাড. মারুফ বিন হাবিব এর ৪র্থ মৃত্যু বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালিত - News i Bangla
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

উল্লাপাড়ায় প্রয়াত নেতা এ্যাড. মারুফ বিন হাবিব এর ৪র্থ মৃত্যু বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালিত

রাজু আহমেদ সাহান
  • প্রকাশিত: শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪
  • ৫৬ বার পড়া হয়েছে

রাজু আহমেদ সাহান, উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি :

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় প্রয়াত আ’লীগ নেতা এ্যাড. মারুফ বিন হাবিব এর ৪র্থ মৃত্যু বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। শুক্রবার উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন দলীয় কার্যালয়ে এ্যাড. মারুফ বিন হাবিবের ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচি পালন করে। কর্মসূচির মধ্যে দলীয় কার্যালয়ে সকাল ৮ টায় কালো ব্যাচ ধারণ, সাড়ে ৮ টায় কোরআন খতম, ১১ টায় মরহুমের কবর জিয়ারত, ফুলেল শ্রদ্ধা নিবেূন, শোক শোভাযাত্রা, বাদ যোহর মরহুমের কর্মজীবনের উপর স্মৃতিচারণ অনুষ্ঠান, মিলাদ মাহফিল ও তবারক বিতরণ করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ ফয়সাল কাদের রুমি’র সভাপতিত্বে মরহুমের স্মৃতি চারণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, সহ সভাপতি মোঃ মোখলেছুর রহমান ডাবলু, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হেদায়েত আহমেদ এলান, সলপ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান, উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মোঃ শফিউল আলম হ্যাভেন, সাংগঠনিক সম্পাদক আরিফ বিন হাবিব, মনিরুজ্জামান পান্না, সহ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ আলিমুজ্জামান অলক, উল্লাপাড়া সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আবু সাঈদ স্বপন, সিরাজগঞ্জ জেলা যুব মহিলালীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উল্লাপাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা সুমাইয়া সরকার প্রমুখ।

স্মরণসভায় বক্তারা বলেন, এ্যাড. মারুফ বিন হাবিব ছিলেন একজন সৎ ও আদর্শবান রাজনৈতিক নেতা। উদীয়মান এই রাজনৈতিক নেতা দলের বহু পদে অধিষ্ঠিত ছিলেন। তিনি উল্লাপাড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম- আহবায়ক, সাবেক সফল পৌর মেয়র, সরকারি আকবর আলী কলেজে বারবার নির্বাচিত ভিপি ও জিএস পদে নিষ্ঠার সহিত দায়িত্ব পালন করেছেন। এছাড়াও সিরাজগঞ্জ জেলা জজ আদালতের বিশিষ্ট আইনজীবী হিসেবে এ্যাড. মারুফ বিন হাবিব ছিলেন একটি পরিচিত মুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং