1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
বুধবার, ২২ মে ২০২৪, ১২:০১ অপরাহ্ন
সর্বশেষ :
ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

কক্সবাজার উখিয়া রোহিঙ্গা শরণার্থীশিবির সংলগ্ন গহিন পাহাড় থেকে আরসার গান কমান্ডার ওসমান দুই সহযোগি সহ আটক

জামাল উদ্দিন
  • প্রকাশিত: শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪
  • ২৮ বার পড়া হয়েছে

জামাল উদ্দিন -কক্সবাজার
কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা শরণার্থী  শিবির ২০ এক্সটেনশনের অদুরে গহিন পাহাড়ী এলাকা লাল পাহাড় থেকে শরণার্থী শিবিরে অগ্নিকান্ডের ঘটনার মূলপরিকল্পনাকারী আরসার গান কমান্ডার  ওসমান কে দুই সহযোগী  সহ  আটক করেছেন র‍্যাব- ১৫ এর চৌকস আভিযানিক দল।
২৫ জানুয়ারী বৃহস্পতিবার বিকেল ৩ টার দিকে  এই অভিযান চালানো হয়। র‍্যাব -১৫ এর মিডিয়া সেলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়
আটক কৃতরা হলেন উখিয়া  বালুখালী ক্যাম্প১৭ এর এইচ ব্লকের ৮৩ নং রুমের ৫০৭২২০ এফসিএন ধারী উসমান প্রকাশ মগবাগি উসমান(৩০),  ৭৪ নং রুমের২৮০৫০৪ এফসিএন ধারী আব্দুসালামের ছেলে মোঃ নেছার(৩৩) ও ক্যাম্প -১৮ এর জি ব্লকের ৪৪ নং রমের ২৪৫৪৩২ এফসিএন ধারী কামাল হোসেনের ছেলে ইমাম হোসেন(২২) বলে জানায়।
আটককৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদ ও স্বীকারোক্তি মতে
তাদের কাছ থেকে সর্বমোট ০৫টি বিদেশী পিস্তল, ০২টি বিদেশী রিভলবার, ০৬টি ওয়ানশুটারগান, ১৬টি এলজি, ০১টি শর্টগান, ০৬টি এসবিবিএল, ৬৯ রাউন্ড গুলি, ০৩ রাউন্ড খালি খোসা, ৫১.৭১ কেজি বিস্ফোরক এবং ২৮টি ককটেল উদ্ধার করা হয়।
উপরোক্ত সন্ত্রাসী রা ক্যাম্প প্রতিষ্ঠার পর থেকে রোহিঙ্গা ক্যাম্প গুলোতেআধিপত্য বিস্তারকে কেন্দ্রকরে ক্যাম্পে অগ্নিকান্ডের ঘটনা গুলোতে স্বক্রিয়ভাবে উপস্থিত ও অংশগ্রহন করে নেতৃত্ব দিয়ে নানা অপরাধ কর্ম কান্ড সংগঠিত করে আসছিল বলে র‍্যাব-১৫ এর গোয়নৃদা নজরদারীতে উঠে এসেছে।
স্বক্রিয় গ্রুপ গুলোতে মোট ৯৮ জন মোস্ট ওয়ারেন্টেট আরসা বাহিনীর সদস্যরা বিভিন্ন কমান্ডারের দায়িত্ব পালন করে সন্ত্রাসী কর্মকান্ডে নেতৃত্ব দিয়ে আসছিল।
আটক কৃতদের বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা গ্রহনের জন্য উখিয়া থানায় সোপর্দ করাহয়েছে বলে নিশ্চিত করেন র‍্যাব -১৫। ####

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং