1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
সর্বশেষ :
শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত কচুয়ায় খামারে অগ্নিসংযোগ এবং পুকুরে বিষ প্রয়োগ আগুনে পুড়ে মারা গেল মির্জাপুরের মেহেদী বাংলাদেশ কম্পিউটার সোসাইটি’র নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর। নাঃগঞ্জে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বইমেলায় কবিদের উত্তরীয় দিয়ে বরণ। চিলাহাটিতে খাসি মোটাতাজকরণ বিষয়ক প্রশিক্ষণ প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম নড়াইলের শান্তা সেনের মেডেকেল শিক্ষা জীবন সম্পন্ন করতে দারিদ্র বাবা-মায়ের দুঃশিন্তা রংপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর আমৃত্যু কারাদণ্ড

জমি দখলের অভিযোগ করায় মারধর, আওয়ামী লীগ নেতা গ্রেফতার

আবরার ফয়সাল
  • প্রকাশিত: শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪
  • ১২ বার পড়া হয়েছে

আবরার ফয়সাল, মোরেলগঞ্জ প্রতিনিধি

বাগেরহাটের মোরেলগঞ্জে এক পরিবারের চারজনকে পিটিয়ে আহত করার ঘটনায় ওয়ার্ড আওয়ামী লীগের নেতা আব্দুল মালেক গাজীকে গ্রেফতার করেছে পুলিশ। মালেক গাজী নিশানবাড়িয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।
বুধবার রাতে পুলিশ তাকে গ্রেফতার করে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে বাগেরহাট আদালতে সোপর্দ করে। এমপির নিকট জমি দখলের অভিযোগ করায় স্থানীয় একটি পরিবারের চারজনকে মারধর করার ঘটনায় থানায় মামলা দায়ের হলে পুলিশ তাকে গ্রেফতার করে।
জানা গেছে, বুধবার দুপুরে স্থানীয় সংসদ সদস্য এইচ. এম বদিউজ্জামান সোহাগ জিউধরা গ্রামে কর্মীসভা করেন। ওই সময় হালিমা বেগম নামে এক নারী তাদের জমি দখলের বিষয়ে এমপির নিকট অভিযোগ করেন মালেক গাজীর বিরুদ্ধে। এতে মালেক গাজী ও তার ছেলেরা ক্ষিপ্ত হয়ে হালিমা বেগম, তার স্বামী আব্দুল বারেক, ছেলে মেহেদী হাসান ও নাঈম হোসেনকে পিটিয়ে আহত করেন। স্থানীয়রা উদ্ধার করে তাদেরকে উপজেলা হাসপাতালে ভর্তি করে।
এ বিষয়ে থানার ওসি মোহাম্মদ শামসুদ্দিন বলেন, মারধরের অভিযোগে দায়ের হওয়া মামলার প্রধান আসামি মালেক গাজীকে গ্রেফতার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং