1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন
সর্বশেষ :
তজুমদ্দিনে “মহান শহীদ দিবস” ও “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত হয়েছে হাতীবান্ধায় মাদকসহ জলঢাকা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আটক নড়াইলে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত।এসপি মেহেদী হাসান পুষ্পস্তবক অর্পণ করেন ফরিদপুর জেলা প্রশাসনের উদ্যোগে প্রভাত ফেরী অনুষ্ঠিত ও ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন চাঁপাই প্রেসক্লাবের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন লালমোহনে “মহান শহীদ দিবস” ও “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত হয়েছে সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হলো জসিম পল্লী মেলা ৬ নং মাড়েয়া বামন হাট ইউনিয়নে ভাষা শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধাজ্ঞাপন দিনাজপুরের ফুলবাড়ীতে বিজিবি কর্তৃক ৮ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস ভাঙ্গায়  ৩ দিন ধরে এক স্কুল ছাত্র নিখোঁজ

টঙ্গীতে বিয়ের দিন বাড়ির ছাদ থেকে পড়ে কনের মৃত্যু

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

সাবরিনা জাহান,গাজীপুর জেলা প্রতিনিধি : গাজীপুরের টঙ্গীতে সাত তলা ভবনের ছাদ থেকে পরে সাদিয়া আক্তার (২০) নামের এক তরুনীর মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেলে স্থানীয় টঙ্গীবাজার এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত সাদিয়া ঢাকার দোহার থানার আব্দুল বাশার বাচ্চুর মেয়ে। সে মিরপুর বাংলা কলেজের অনার্সের প্রথম বর্ষের শিক্ষার্থী। তারা স্বপরিবারে টঙ্গী বাজার এলাকায় জনৈক সাইদ মাদবরের বাড়ির ষষ্ঠ তলায় ভাড়া থাকতেন।

জানা যায়, নিহত সাদিয়া বিকেলে বাড়িওলার বাসা থেকে চাবি নিয়ে ছাদে উঠে বাচ্চাদের নিয়ে খেলা করছিলেন। গতকাল বৃহস্পতিবার তার গায়ে হলুদ হয়। আজ শুক্রবার বিয়ের কাবিন হওয়ার কথা ছিলো।

এলাকাবাসীর দাবী, নিহত সাদিয়ার সাথে একটা ছেলের প্রেমের সম্পর্ক ছিল। তার বাবা মা তাকে বিয়ে দিয়ে দিচ্ছিল। গতকাল মেয়ের গায়ে হলুদ হয়। আজ কাবিন হওয়ার কথা ছিলো।

নিহতের ছোট বোন সামিয়া বলেন, আপুর সাথে আমিও ছাদে ছিলাম। আপু রেলিং বসে চুল শুকাচ্ছিলো। আমি আপুকে সতর্ক করে বাসায় চলে আসি। এর কিছুক্ষন পর আপুর মৃত্যুর খবর পাই।

নিহতের মা তাহমিনা বেগম বলেন, আমার মেয়ের বিয়ে ঠিক ছিলো। কয়েকদিনের মধ্যেই তার বিয়ে হত। আমরা যে ছেলের সাথে বিয়ে ঠিক করেছি তারও পছন্দ ছিলো। আমরা মেয়ের বিয়ে নিয়ে কোন জোর জবরদস্তি করিনি।

টঙ্গী পুর্ব থানার অফিসার ইনচার্জ মুস্তাফিজুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং