1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন
সর্বশেষ :
ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

ডেঙ্গু প্রতিরোধে বৃহত্তর বালুচর শান্তি শৃঙ্খলা রক্ষা ও সমাজ কল্যাণ সংস্থার মশারী বিতরণ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪
  • ২৮ বার পড়া হয়েছে

মোঃ মোহন আহমেদ : সিলেট শাহপরান রহঃ থানাধীন সিসিক ৩৬ নং ওয়ার্ড ২৬ জানুয়ারী ২০২৪ ইংরেজি রোজ শুক্রবার বিকেল ০৩ ঘটিকায় ” ডেঙ্গু প্রতিরোধে
বৃহত্তর বালুচর শান্তি শৃঙ্খলা রক্ষা ও সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে, বালুচর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে হতদরিদ্র, অসহায় দুঃস্থদের মাঝে ৫০০ মশারী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক ফয়জুর রহমান ফয়েজ ও সাংগঠনিক সম্পাদক মাছুমুর রহমানের সঞ্চালনায় সভাপতিত্ব করেন এডভোকেট মুহিবুর রহমান জেলা জজ কোর্ট সিলেট, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেখ মোঃ সিরাজ উদ্দিন বিশিষ্ট কমিউনিটি লিডার, ইউ.কে। ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মোঃ রমিজ উদ্দিন বাবুল, সাবেক চেয়ারম্যান, টুলটিকর ইউ পি. ও সংস্থার প্রধান উপদেষ্টা।

প্রধান বক্তা তাঁহার বক্তব্যে বলেন , আত্মমানবতার সেবায় সুনামের সহিতে কাজ করে যাচ্ছে বৃহত্তর বালুচর শান্তি শৃঙ্খলা রক্ষা ও সমাজ কল্যাণ সংস্থা। সংস্থার প্রতিষ্ঠাতা সিলেট সদর উপজেলা পাঁচ নং টুলটিকর ইউনিয়ন চেয়ারম্যান মরহুম শেখ মনির উদ্দিন মানুষকে সেবা দেওয়া এবং ভবিষ্যতেও সাধারণ মানুষেরা সেবা পাওয়ার লক্ষে এই সংস্থা গঠন করেন, দীর্ঘদিন এলাকার স্থানীয় লোকজনকে সাথে নিয়ে নিজ অর্থায়নে গরীব দুঃখী অসহায় মানুষকে সাহায্য সহযোগিতা করে গিয়েছেন, আজ আমাদের মাঝে সংস্থার প্রতিষ্ঠাতা নেই, কিন্তু তাঁহার গড়ে তোলা সংস্থার মাধ্যমে এবং তাঁহার সন্তানদের নিজ অর্থায়নে মানবসেবা মূলক কাজ অসহায় মানুষকে মানুষকে সাহায্য করা হচ্ছে, সংস্থার প্রতিষ্ঠাতার আত্মার মাগফেরাত কামনা করে ও সংস্থার সকল সদস্যকে ধন্যবাদ জানান।

প্রধনান অতিথি শেখ মোঃ সিরাজ উদ্দিন বক্তব্যে বলেন, তাঁহার বাবার গড়া সংস্থার উদ্যোগে সংস্থার সকল সদস্য নেতৃবৃন্দের অক্লান্ত পরিশ্রমে সিলেট সহ দেশের বিভিন্ন জেলায় সাহায্য সহযোগিতা করতে পারছেন বলে সদস্য বৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ও মরহুম শেখ মনির উদ্দিন এর আত্মার মাগফেরাত কামনা করে দেশ ও প্রবাসের সবার নিকট দোয়ার দরখাস্ত করেন । তিনি আরও বলেন বাংলাদেশে বর্তমানে দিন দিন ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে।
সারাদেশে এডিস মশার আক্রমণ ভয়াবহ রূপ নিয়েছে। দেশের ডেঙ্গুর এই ভয়াবহ অবস্থা থেকে বাঁচার জন্য সংস্থার পক্ষ থেকে সকল সদস্য নেতৃবৃন্দরা এই বিশেষ উদ্যোগ নিয়েছে। প্রতিবার সংস্থার মাধ্যমে কম্বল বিতরণ করা হয়ে থাকে, কিন্তু এই শীতে মশার প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় সকল সদস্য নেতৃবৃন্দ মশারী বিতরণের সিদ্ধান্ত নেন, আগামীতে আরো বড় পরিসরে আয়োজন করা হবে বলে জানান তিনি,! এসময়ে উপস্থিত ছিলেন সংস্থার সংস্থার সাধারণ সম্পাদক আশরাফ হোসেন জামান, আল-ইসলাহ্ একতা কল্যাণ সংস্থার আহ্বায়ক মোঃ হেলু আহমদ,। বৃহত্তর বালুচর শান্তি শৃঙ্খলা রক্ষা ও সমাজ কল্যাণ সংস্থার সহ সভাপতি সিরাজুল ইসলাম,, অর্থ সম্পাদক শাহাব উদ্দিন সাবু,। সবেক ০৫ নং টুলটিকর ইউনিয়ন সদস্য যুক্তরাষ্ট্র প্রবাসী বাচ্চু মিয়া। উপদেষ্টা সদস্য -মোঃ সাজ্জাদ আলী সহ ফজুলর রহমান চৌধুরী,মোঃ আব্দুর রহিম, মোঃ শহিদ মিয়া, বদরুর রহমান বাবর, মঈন মিয়া, রিয়াজ উদ্দিন, প্রমুখ ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং