1. info@www.newsibangla.com : news :
পুলিশ কর্মকর্তা মোমেনুল ইসলামের মা আর নেই - News i Bangla
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

পুলিশ কর্মকর্তা মোমেনুল ইসলামের মা আর নেই

মোঃ শান্ত খান
  • প্রকাশিত: শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪
  • ৩৯ বার পড়া হয়েছে

মোঃ শান্ত খান, ঢাকা জেলা প্রতিনিধি:

ঢাকা জেলার আশুলিয়া থানায় কর্মরত পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মোমেনুল ইসলামের মা মিসেস রাবেয়া রহমান ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি…রাজিউন)।

তিনি বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দিনগত রাত সাড়ে ১১টায় নারায়ণগঞ্জ জেলার আড়াই হাজারের রসুলপুরস্থ বাসায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি পুলিশ কর্মকর্তা মোমেনুল ইসলামসহ পাঁচ ছেলে-মেয়ে, নাতি-নাতনী, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার (২৬ জানুয়ারি) জুমার নামাজের পর নামাজে জানাজা শেষে নারায়ণগঞ্জের আড়াই হাজার থানার রসুলপুর গ্রামের পারিবারিক কবরস্থানে স্বামী মরহুম ফজলুর রহমানের পাশেই
তাকে দাফন করা হবে।

মোহাম্মদ মোমেনুল ইসলামের মা মিসেস রাবেয়া রহমানের মৃত্যুতে ঢাকা জেলা পুলিশের পক্ষ থেকে
ঢাকা জেলার সুযোগ্য পুলিশ সুপার ও বাংলাদেশ পুুলিশ সার্ভিস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান পিপিএম (বার) গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

পুলিশ সুপারসহ অন্য কর্মকর্তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং