1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
সর্বশেষ :
চিলাহাটিতে খাসি মোটাতাজকরণ বিষয়ক প্রশিক্ষণ প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম নড়াইলের শান্তা সেনের মেডেকেল শিক্ষা জীবন সম্পন্ন করতে দারিদ্র বাবা-মায়ের দুঃশিন্তা রংপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর আমৃত্যু কারাদণ্ড শিশু নুসরাতকে শ্বাসরোধে হত্যা করলো সৎ মা আদালতে স্বীকারোক্তি বরগুনা প্রেসক্লাবে হামলার ঘটনায় মামলা, পিবিআইকে তদন্তের নির্দেশ দেড় বছর আগে ভেঙেছে ব্রিজ, মেরামতের উদ্যোগ না থাকায় ভোগান্তিতে এলাকাবাসী চকবাজারের যানজটে আটকে থাকতে হবে না নগরবাসীকে : মেয়র প্রার্থী কায়সার তজুমদ্দিনে “মহান শহীদ দিবস” ও “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত হয়েছে হাতীবান্ধায় মাদকসহ জলঢাকা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আটক

ভূরুঙ্গামারীতে অগ্নিকাণ্ডে ৯টি গরু ও ৭টি ঘর পুড়ে ছাই, ১৫ লাখ টাকার ক্ষতি

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

মোঃ মনিরুল ইসলাম ,ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ২ ব‍্যক্তির বাড়ির ৭ টি ঘর ও ৯টি গরু পুড়ে ছাই হয়ে গেছে। দুটি গরু আগনে দগ্ধ হলে জবাই করে এলাকাবাসী। এতে প্রায় ১৫ লক্ষ টাকার ক্ষতি সাধিত হয়।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি ) রাত নয়টার দিকে উপজেলার পাইকের ছড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের দুধকুমার নদীর তীরে মৃত কাজী সোনারুর ছেলে নছর দেওয়ানি এর বাড়িতে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। মূহর্তেই আগুন বাড়ির চারদিকে ছড়িয়ে পড়ে। পরে প্রতিবেশী আতর আলী ও তার বোন মর্জিনা বেগম এর বাড়িতে আগুন লাগে। দুটি বাড়িতে মোট সাতটি ঘর, প্রায় ৭০ মণ ধান, চাল, অন‍্যান‍্য আসবাব পত্রসহ ২ জনের ৯ টি গরু পুড়ে ভস্মীভূত হয়ে যায়। এসময় ২ জনের ঘরে থাকা নগদ ১ লক্ষ ২০ হাজার টাকা পুড়ে যায়।

প্রত‍্যক্ষদর্শী বেলাল, রেজাউল, জহুরুল, মাইদুল ও বাদশা জানান, আমরা পাটেশ্বরী বাজারে ছিলাম। রাত নয়টার দিকে হঠাৎ প্রচণ্ড আগুনের শিখা ও চিৎকার শুনে এগিয়ে এসে দেখি আগুন বাড়ির চারপাশে ছড়িয়ে পড়েছে। আগুনের এতো তাপ যে কেউ কাছে ভীড়তে পারছি না। পরে নাগেশ্বরী ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। ফায়ার সার্ভিস ও এলাকাবাসির সহযোগিতায় প্রায় ঘন্টা খানিক পর আগুন নিয়ন্ত্রণে আসে।

ক্ষতিগ্রস্ত বাড়ির মালিক আতর আলী জানান, গতকাল ব‍্যাংক থেকে ৭০ হাজার টাকা তুলেছি এবং হাতে ছিলো নগদ ৩০ হাজার টাকা। সব টাকা ঘরের আলমারিতে ছিলো। ঘর থেকে কিছুই বের করতে পারিনি। আগুনে পড়ে আমি নিঃস্ব হয়ে গেলাম।

পাইকের ছড়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক ঘটনার সত‍্যতা নিশ্চিত করে জানান, আগুনে পুড়ে পরিবার দুটি নিঃস্ব হয়ে গেলো। ঘটনাটি উপজেলা প্রশাসনকে জানানো হয়েছে।

নাগেশ্বরী ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার ইমন মিয়া জানান, খবর পেয়ে আমাদের টিম ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনে। ধারণা করা হচ্ছে বিদ‍্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ধারণে কাজ চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং