1. info@www.newsibangla.com : news :
রংপুর বিভাগীয় রিপোর্টার্স ইউনিটির কার্যকরী কমিটি গঠন  সভাপতি শরিফা বেগম শিউলী - News i Bangla
বুধবার, ২৬ জুন ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

রংপুর বিভাগীয় রিপোর্টার্স ইউনিটির কার্যকরী কমিটি গঠন  সভাপতি শরিফা বেগম শিউলী

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪
  • ৭১ বার পড়া হয়েছে

মো:সিরাজুল ইসলাম পলাশ,লালমনিরহাট: রংপুর বিভাগীয় রিপোর্টার্স ইউনিটির কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। বুধবার (২৪ জানুয়ারি) সন্ধ্যা ছয়টার দিকে এ কমিটি প্রকাশ করেন।

নির্বাচনের আগে সাধারণ সভার এ্যাজেন্ডা অনুযায়ী নির্বাচিত চার জনের মতামতে উক্ত কার্যকরী কমিটিটি গঠন করা হয়। কার্যকরী কমিটিতে আছেন, সভাপতি শরিফা বেগম শিউলী-দৈনিক প্রথম খবর, দৈনিক নবচেতনা ও ডেইলি প্রেজেন্ট টাইমস, সহ-সভাপতি অলক নাথ- দৈনিক সাইফ ও বর্ণ টিভি, সাধারণ সম্পাদক শিমুল ইসলাম- দৈনিক স্বাধীন বাংলা, যুগ্ম সাধারণ সম্পাদক রঞ্জিত দাস -দৈনিক দাবানল, কোষাধ্যক্ষ মেহেবুব পারভেজ সুমন- দৈনিক ঊষারবাণী ও দৈনিক মানববার্তা , সাংগঠনিক সম্পাদক রবিন চৌধুরী রাসেল- দৈনিক দাবানল ও দৈনিক ডেল্টা টাইমস্ সহ-সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তফা-দৈনিক তিস্তা সংবাদ, দৈনিক রূপালী বাংলাদেশ ও দৈনিক প্রাইভেট ডিটেকটিভ, দপ্তর সম্পাদক সাকিব উদ্দিন-দৈনিক একুশে সংবাদ, প্রচার সম্পাদক আমিনুর ইসলাম জুয়েল -দৈনিক আখিরা, ক্রীড়া সম্পাদক কোরবান আলী লিটন-দৈনিক সাইফ ও চ্যানেল এস, ধর্ম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব-দৈনিক অগ্নিশিখা, দৈনিক বিশ্ব মানচিত্র ও সাপ্তাহিক রংপুর সংবাদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আবু তালেব দৈনিক মুক্ত খবর, কার্যকরী সদস্য সুমন (১) ইসলাম-দৈনিক দেশের কন্ঠ, শামীম রানা-দৈনিক দেশের কন্ঠ, এ কে এম রহমতুল্লাহ অপু-ডেইলি প্রেজেন্ট টাইমস, আসাদুজ্জামান রিপন-দৈনিক বাংলাদেশের আলো, শহিদুল ইসলাম-দৈনিক তিস্তা সংবাদ প্রমুখ।

পরবর্তীতে কার্যকরী কমিটির সঙ্গে সাধারণ সদস্যের নামের তালিকা যুক্ত করা হবে।

উল্লেখ্য যে, গত শনিবার (২০ জানুয়ারি) দুপুর ৩ টা থেকে শুরু করে রাত ৯টা পর্যন্ত সাধারণ সভার পর ভোট গ্রহণের মাধ্যমে নির্বাচন হয়।

উক্ত নির্বাচনে চারটি পদের নির্বাচন অনুষ্ঠিত হয়। শুধুমাত্র সাধারণ সম্পাদক পদে কোন নির্বাচনী প্রতিদ্বন্দ্বী না থাকায় শিমুল ইসলাম বিনা ভোটে নির্বাচিত হন। বাকি তিনটি পদের মধ্যে সভাপতি পদে তিন জন রহমতুল্লাহ অপু, আবুল হোসেন বাবলু, ও শরীফা বেগম শিউলী নির্বাচন করেন, তাদের মধ্যে শরীফা বেগম শিউলী সভাপতি পদে নির্বাচিত হন, বিভাগীয় রিপোর্টার্স ইউনিটির প্রাক্কালে একমাত্র নারী সভাপতি তিনি। সাংগঠনিক সম্পাদক পদে রবিন চৌধুরী রাসেল ও সাব্বির আহমেদ নির্বাচন করেন, তাদের দুই জনের মধ্যে রবিন চৌধুরী রাসেল বিপুল ভোটে নির্বাচিত হন। কোষাধ্যক্ষ পদে মেহেবুর পারভেজ সুমন ও সিয়াম ইসলাম নির্বাচন করেন। তার মধ্যে মেহেবুব পারভেজ সুমন নির্বাচিত হন।

নির্বাচনের প্রার্থীরা নমিনেশনের নির্দিষ্ট ফি প্রধানের মাধ্যমে ত্রি-বার্ষিক নির্বাচনে অংশ গ্রহণ করেন। নির্বাচনে ক্লাবের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। উৎসব মুখর পরিবেশে ভোটের মাধ্যমে প্রার্থীরা নির্বাচিত হন।

এ সময় ইউনিটির বাকি সদস্যরা নির্বাচিত প্রার্থীদেরকে ফুলেল মালা ও ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সকল সাংবাদিকদের পক্ষ থেকে রংপুর বিভাগীয় রিপোর্টার্স ইউনিটি কার্যকরী কমিটি কে অভিনন্দন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং