1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
সর্বশেষ :
তজুমদ্দিনে “মহান শহীদ দিবস” ও “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত হয়েছে হাতীবান্ধায় মাদকসহ জলঢাকা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আটক নড়াইলে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত।এসপি মেহেদী হাসান পুষ্পস্তবক অর্পণ করেন ফরিদপুর জেলা প্রশাসনের উদ্যোগে প্রভাত ফেরী অনুষ্ঠিত ও ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন চাঁপাই প্রেসক্লাবের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন লালমোহনে “মহান শহীদ দিবস” ও “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত হয়েছে সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হলো জসিম পল্লী মেলা ৬ নং মাড়েয়া বামন হাট ইউনিয়নে ভাষা শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধাজ্ঞাপন দিনাজপুরের ফুলবাড়ীতে বিজিবি কর্তৃক ৮ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস ভাঙ্গায়  ৩ দিন ধরে এক স্কুল ছাত্র নিখোঁজ

শ্রীপুরে অটোরিকশার ধাক্কায় প্রাণ গেল শিশুর

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪
  • ১৪ বার পড়া হয়েছে

মোঃ এনামুল হক : গাজীপুরের শ্রীপুরে ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় রোমান নামে দেড় বছর বয়সী এক শিশু নিহত হয়েছে। আজ শুক্রবার সকালে বাসার পাশের রাস্তায় নানির সঙ্গে খেলার সময় অটোরিকশা ধাক্কা দিলে গুরুতর আঘাত পেয়ে শিশুটির মৃত্যু হয়।

আজ সকাল সাড়ে ৯টায় দিকে শ্রীপুর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের গড়গড়িয়া মাস্টার লিচু বাগান সংযোগ সড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত শিশু রোমান জামালপুর সদরের হোলাটিয়া এলাকার মোঃ নাজির উদ্দিনের ছেলে। তার বাবা শ্রীপুর পৌরসভার লিচু বাগান এলাকার খলিল মিয়ার বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় শ্রমিকের কাজ করেন।

নিহত শিশুর নানি ছলি বেগম বলেন, সকালে নাশতা খেয়ে নাতিকে নিয়ে রাস্তার পাশে বসে রোদ পোহাচ্ছিলাম। নাতি পাশেই খেলছিল এ সময় একটি অটোরিকশা এসে ধাক্কা দিলে সে ছিটকে দূরে পড়ে যায়।নিহত রোমান পড়ে মাথা ও ঘাড়ে আঘাত পায়। এরপর আমি ডাক-চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে আসে। ততক্ষণে চালক পালিয়ে যায়। আমার সামনেই নাতি মারা গেল।

শিশু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে শ্রীপুর পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃরমিজ উদ্দিন সংবাদ প্রতিদিনকে বলেন, ‘বিষয়টি আমাকে স্থানীয় কয়েকজন জানিয়েছেন। এরপর আমি খোঁজখবর নিয়ে জানতে পারলাম শিশুর মৃত্যুর পর তার স্বজনেরা লাশ নিয়ে তাদের গ্রামের বাড়ি চলে গেছে।
শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ জামান এই দূর্ঘটনার বিষয়ে জানতে চাইলে সংবাদ প্রতিদিনকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং