1. info@www.newsibangla.com : news :
শ্রীপুরে অটোরিকশার ধাক্কায় প্রাণ গেল শিশুর - News i Bangla
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

শ্রীপুরে অটোরিকশার ধাক্কায় প্রাণ গেল শিশুর

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪
  • ২৭ বার পড়া হয়েছে

মোঃ এনামুল হক : গাজীপুরের শ্রীপুরে ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় রোমান নামে দেড় বছর বয়সী এক শিশু নিহত হয়েছে। আজ শুক্রবার সকালে বাসার পাশের রাস্তায় নানির সঙ্গে খেলার সময় অটোরিকশা ধাক্কা দিলে গুরুতর আঘাত পেয়ে শিশুটির মৃত্যু হয়।

আজ সকাল সাড়ে ৯টায় দিকে শ্রীপুর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের গড়গড়িয়া মাস্টার লিচু বাগান সংযোগ সড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত শিশু রোমান জামালপুর সদরের হোলাটিয়া এলাকার মোঃ নাজির উদ্দিনের ছেলে। তার বাবা শ্রীপুর পৌরসভার লিচু বাগান এলাকার খলিল মিয়ার বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় শ্রমিকের কাজ করেন।

নিহত শিশুর নানি ছলি বেগম বলেন, সকালে নাশতা খেয়ে নাতিকে নিয়ে রাস্তার পাশে বসে রোদ পোহাচ্ছিলাম। নাতি পাশেই খেলছিল এ সময় একটি অটোরিকশা এসে ধাক্কা দিলে সে ছিটকে দূরে পড়ে যায়।নিহত রোমান পড়ে মাথা ও ঘাড়ে আঘাত পায়। এরপর আমি ডাক-চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে আসে। ততক্ষণে চালক পালিয়ে যায়। আমার সামনেই নাতি মারা গেল।

শিশু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে শ্রীপুর পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃরমিজ উদ্দিন সংবাদ প্রতিদিনকে বলেন, ‘বিষয়টি আমাকে স্থানীয় কয়েকজন জানিয়েছেন। এরপর আমি খোঁজখবর নিয়ে জানতে পারলাম শিশুর মৃত্যুর পর তার স্বজনেরা লাশ নিয়ে তাদের গ্রামের বাড়ি চলে গেছে।
শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ জামান এই দূর্ঘটনার বিষয়ে জানতে চাইলে সংবাদ প্রতিদিনকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং