1. info@www.newsibangla.com : news :
সুজানগর উপ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সারমিন সুলতানার জনসংযোগ ও লিফলেট বিতরণ - News i Bangla
শনিবার, ২০ জুলাই ২০২৪, ১০:২৪ অপরাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

সুজানগর উপ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সারমিন সুলতানার জনসংযোগ ও লিফলেট বিতরণ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪
  • ৩১ বার পড়া হয়েছে

মোঃ হাসান মিয়া, বেড়া উপজেলা প্রতিনিধি: আসন্ন সুজানগর উপজেলার আহম্মদপুর ইউনিয়ন পরিষদের উপ নির্বাচনকে সামনে রেখে জনসংযোগ এবং লিফলেট বিতরণ করেছেন, আহাম্মাদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম মোতাহার আলী শেখের কন্যা এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ কমিটির কৃষি ও সমবায় বিষয়ক সদস্য বারেক এফ রহমানের সহধর্মিণী, ইডেন কলেজের সাবেক ছাত্রলীগ নেত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির কৃষি ও সমবায় বিষয়ক সদস্য আসন্ন আহাম্মাদপুর ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সারমিন সুলতানা।

বৃহস্পতিবার সন্ধ্যায় আহাম্মাদপুর ইউনিয়নের দক্ষিনচর, তালবের,ভাঙ্গিপাড়া, বোয়ালিয়া এলাকায় জনসংযোগ এবং লিফলেট বিতরন করেন তিনি।

এসময় সাথে ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য বারেক এফ রহমান, আওয়ামী লীগ নেতা রবিউল ইসলাম, মতিন সেখ,নিজাম উদ্দিনসহ অত্র ইউনিয়নের আওয়ামীলীগ যুবলীগ,ছাত্রলীগ ও বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

জনসংযোগ শেষে এক বক্তব্যে শারমিন সুলতানা বলেন, বাবার মত আমিও এই ইউনিয়নের সাধারণ মানুষের পাশে থেকে সেবা করতে চাই। সেজন্য প্রয়োজন আপনাদের সমর্থন। আপনাদের সমর্থনকে কাজে লাগিয়ে এই ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রূপান্তরিক করতে চাই। পিছিয়ে পড়া এই অঞ্চলের মানুষের জন্য শিক্ষা, খাদ্য,বস্ত্র, বাসস্থান,বাল্য বিবাহ প্রতিরোধ, মাদকের হাত থেকে যুবকের খেলাধুলায় মনোনিবেশ করতে বিভিন্ন কর্মসূচি উদ্যোগ গ্রহণ করবো ইনশাআল্লাহ । সেই সাথে জননেত্রী শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশ গড়তে আপনাদের সাথে নিয়ে কাজ করে যাবো ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং