1. info@www.newsibangla.com : news :
চরভদ্রাসনে প্রশাসনের হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ - News i Bangla
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

চরভদ্রাসনে প্রশাসনের হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪
  • ২৬ বার পড়া হয়েছে

ফরিদপুর জেলা প্রতিনিধি: ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার চরহাজীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ৮ শ্রেনীর ছাত্রী আরিফা আক্তার (১৪) প্রশাসনের হস্তক্ষেপে বিয়ের পিড়ি থেকে রক্ষা পেলো।
শুক্রবার বিকেলে ৩ টার দিকে উপজেলা প্রশাসন ও থানা পুলিশের হস্তক্ষেপে উক্ত বিয়ে বাড়ীতে গিয়ে বাল্য বিয়ে বন্ধ করে দেন।স্কুল ছাত্রী আরিফা আক্তার উপজেলার গাজীরটেক ইউনিয়নের চর ওমরা পুর গ্রামের লাবলু ফকিরের
মেয়ে।
এ বাল্য বিয়ের বর হলেন-চরভদ্রাসন সদর ইউনিয়নের জাকিরের সূরা গ্রামের নুরুদ্দিন বেপারীর ছেলে সুজন বেপারী (৩০)এর সাথে বিয়ে অনুষ্ঠান চলছিল।
শুক্রবার আরিফার সঙ্গে পার্শ্ববতী গ্রামের বাল্যবিয়ে হচ্ছে এমন সংবাদ পায় উপজেলার ইউএনও মেহেদী মোরশেদ। তাৎক্ষণিক ইউএনও চরভদ্রাসন থানার ওসি আব্দুল ওহাব কে বিষয়টি অবগত করে বাল্যবিয়ে বন্ধের ব্যবস্থা নিতে নির্দেশ দেন। পরে ওসির নির্দেশ চরভদ্রাসন থানার উপপরিদর্শক (এসআই) প্রবীর কুমার রায় তার সঙ্গীয় ফোর্স নিয়ে কনের বাড়িতে গিয়ে স্থানীয় ইউপি সদস্য ও রাজনৈতিক ব্যক্তিদের উপস্থিতিতে বাল্যবিয়ে বন্ধ করে দেয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং