1. info@www.newsibangla.com : news :
জনতার সেবায় আজ তিন দিন কচুয়ার এমপি মহাদয় ভুলে গেছেন রাত কি জিনিস গরিব অসহায় জনগনের শীতার্ত বস্তু বিতরণ - News i Bangla
শনিবার, ২০ জুলাই ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

জনতার সেবায় আজ তিন দিন কচুয়ার এমপি মহাদয় ভুলে গেছেন রাত কি জিনিস গরিব অসহায় জনগনের শীতার্ত বস্তু বিতরণ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪
  • ৩৩ বার পড়া হয়েছে

মো:আনোয়ার হোসেন (রাজ), কচুয়া চাদঁপুর প্রতিনিধি : চাঁদপুর কচুয়া ১ আসনের এমপি সে যেন এল আলোকিত প্রদীপ ড.সেলিম মাহমুদ এমপি হিসেবে নির্বাচনী এলাকায় প্রথম সফরে এসে জনগণের সেবায় কচুয়ার জনপ্রিয়তা আরো বেরএই চলছে।
কচুয়া প্রত্যেকটি ইউনিয়নের শীতার্ত বস্তু বিতরণের মঞ্চে এই বলে বক্তব্য রাখছেন।
নির্বাচনের আগে আমি কথা দিয়েছি।

যে সুখে-দুঃখে আপনাদের পাশে থাকবো এবং কচুয়ার উন্নয়ন গড়বো আপনারা সেই। বিশ্বাস রেখে আমাকে বিফল ভোটে বিজয় করেছে। চাদঁপুর ৫টি আসনের মধ্যে সব ছেয়ে ভোট কাস্টরি হয়েছেন আমাদের কচুয়ায় ৫১% ভোটের মধ্যে 47% ভোট নৌকায় দিয়ে।

বুঝিয়ে দিয়েছেন যে জননেত্রী শেখ হাসিনা নিজের স্বার্থে কাজ করে না তিনি জনগণের স্বার্থে কাজ করেন।
আমি আপনাদেরকে যে প্রতিশ্রুতি দিয়েছি ইনশাল্লাহ সেই প্রতিশ্রুতি রাখবো তিনি। আরো বলেন আমি কাউকে ভুলি নি ভুলবো না। যারা নির্বাচনের আগে আওয়ামী লীগকে ভালোবেসে কাজ করেছেন এবং যারা এখন নতুন করে কাজ করতে চান সবাইকে আমার সু- দৃষ্টিতে দেখব।
উপস্থিত বৃন্দ কচুয়া প্রাশাসন ও আওয়ামী লীগের সকল নেতাবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং