1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
নান্দাইল নিজস্ব অর্থায়নে কম্বল বিতরণ - News i Bangla
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

নান্দাইল নিজস্ব অর্থায়নে কম্বল বিতরণ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪
  • ২৫ বার পড়া হয়েছে

জেনিফ নান্দাইল প্রতিনিধি: ময়মনসিংহ নান্দাইল উপজেলায় নিজস্ব অর্থায়নে কম্বল বিতরণ করেছেন বিশিষ্ট সমাজসেবক আবু রায়হান।

শনিবার (২৭ জানুয়ারি) বিকেল ৩টায় নান্দাইল পৌরসভার ৯নং ওয়ার্ডে অসহায় শীতার্ত মানুষের মাঝে এসব কম্বল বিতরণ করেছেন।জানা যায় তিনি এভাবে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেন। আবু রায়হান নামটি এখন আর কোনো অচেনা মানুষের নাম নয়। মানুষের প্রয়োজনে পাশে দাঁড়ানোয় নামটি হয়ে উঠেছে সবার পরিচিত।

মানবসেবায় তিনি যেন অক্লান্ত। কখনো দুস্থ মানুষের পাশে দাঁড়িয়ে, কখনো অসুস্থকে সেবা দিয়ে আবু রায়হান দিয়েছেন অন্য রকম মাত্রা।

এ সময় আবু রায়হান বলেন, আমি এই এলাকার সন্তান শীতকালে আমাদের এলাকায় প্রচণ্ড ঠান্ডা ও শৈতপ্রবাহের কারণে অনেক গরীব অসহায় ব্যক্তি কাহিল হয়ে পড়েন। অনেকের শীত নিবারণের জন্য একটি চাদর বা কম্বল কেনার সামর্থ থাকে না। আমার প্রতিবেশীসহ এলাকার অসহায় মানুষদের কথা ভেবে সামর্থ অনুযায়ী গত বছরের মতো এবারো কিছু কম্বল নিয়ে এসেছি। আজ কম্বল বিতরণ অনুষ্ঠানে কোনো অতিথি বা কোনো জনপ্রতিনিধিকে বলিনি।
আমার চাচা হাজী মোহাম্মদ আব্দুল মালেক ফোরকান সেনাবাহিনীর অবসর প্রাপ্ত সহ পরিবারের লোকজনদের নিয়ে কম্বল বিতরণ করছি। প্রয়োজনে আরো কম্বল নিয়ে আসবো। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন এবং অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য এলাকার বিত্তশালীদের এবং মানবিক সংগঠনগুলোকে আহ্বান জানিয়েছেন।

কম্বল বিতরণ সময় তার পরিবারের লোকজন ও স্বেচ্ছাসেবক সদস্য সাব্বির আহামেদ সাগর ,রাজিব, তারেক, আকাশ,তানভীর, পাভেলসহ, গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং