1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
সর্বশেষ :
চিলাহাটিতে খাসি মোটাতাজকরণ বিষয়ক প্রশিক্ষণ প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম নড়াইলের শান্তা সেনের মেডেকেল শিক্ষা জীবন সম্পন্ন করতে দারিদ্র বাবা-মায়ের দুঃশিন্তা রংপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর আমৃত্যু কারাদণ্ড শিশু নুসরাতকে শ্বাসরোধে হত্যা করলো সৎ মা আদালতে স্বীকারোক্তি বরগুনা প্রেসক্লাবে হামলার ঘটনায় মামলা, পিবিআইকে তদন্তের নির্দেশ দেড় বছর আগে ভেঙেছে ব্রিজ, মেরামতের উদ্যোগ না থাকায় ভোগান্তিতে এলাকাবাসী চকবাজারের যানজটে আটকে থাকতে হবে না নগরবাসীকে : মেয়র প্রার্থী কায়সার তজুমদ্দিনে “মহান শহীদ দিবস” ও “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত হয়েছে হাতীবান্ধায় মাদকসহ জলঢাকা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আটক

পাবনা সুজানগর উপজেলার আহাম্মাদপুর ইউনিয়নের উপ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সারমিন সুলতানার মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

মোঃ হাসান মিয়া, বেড়া পাবনা: আসন্ন সুজানগর উপজেলার আহম্মদপুর ইউনিয়ন পরিষদের উপ নির্বাচনকে সামনে রেখে কয়েকশো সমর্থক নিয়ে বিশাল এক মোটরসাইকেল শোভাযাত্রা করেছেন আহাম্মাদপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম মোতাহার আলী শেখের কন্যা এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ কমিটির কৃষি ও সমবায় বিষয়ক সদস্য বারেক এফ রহমানের সহধর্মিণী ইডেন কলেজের সাবেক ছাত্রলীগ নেত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির কৃষি ও সমবায় বিষয়ক সদস্য আসন্ন আহাম্মাদপুর ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সারমিন সুলতানা।

আজ ২৭ জানুয়ারী শনিবার বিকেল চারটায় মোটরসাইকেল শোভাযাত্রাটি আহাম্মাদপুর ইউনিয়নের সোনাতলা, বোয়ালিয়া, দক্ষিণচর, চব্বিশমাইল, চরগোবিন্দপুরসহ অত্র ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে নিজ এলাকায় এসে শেষ হয়।

এসময় তার সাথে ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য বারেক এফ রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের ধর্মীয় সম্পাদক মুক্তার হোসেন, আমিনপুর থানা কৃষক লীগের সহ-সভাপতি মাহফুজুর রহমান সেলিম, আহমদ পুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাবেক এমপি সদস্য সিদ্দিক শেখ, বোয়ালিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য নিজামুদ্দিন, কৃষকলীগ নেতা বকুল শেখ, আওয়ামী লীগ নেতা জালাল প্রামানিকসহ কয়েকশ সমর্থক।

শোভাযাত্রা শেষে এক বক্তব্যে শারমিন সুলতানা বলেন, বাবার মত আমিও এই ইউনিয়নের সাধারণ মানুষের পাশে থেকে সেবা করতে চাই। সেজন্য প্রয়োজন আপনাদের সমর্থন। আপনাদের সমর্থনকে কাজে লাগিয়ে এই ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রূপান্তরিক করতে চাই। পিছিয়ে পড়া মানুষের জন্য শিক্ষা, খাদ্য,বস্ত্র, বাসস্থান,বাল্য বিবাহ প্রতিরোধ, মাদকের হাত থেকে যুবসমাজকে খেলাধুলায় মনোনিবেশ করতে বিভিন্ন কর্মসূচি উদ্যোগ গ্রহণ করবো ইনশাআল্লাহ । সেই সাথে জননেত্রী শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশ গড়তে আপনাদের সাথে নিয়ে কাজ করে যাবো ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং