1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শাল্লায় নিখোঁজ শিশুর আটদিন পর লাশ উদ্ধার - News i Bangla
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

শাল্লায় নিখোঁজ শিশুর আটদিন পর লাশ উদ্ধার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪
  • ২৩ বার পড়া হয়েছে

তৌফিকুর রহমান তাহের,দিরাই-শাল্লা প্রতিনিধি: নিখোঁজের আটদিন খালের নালাতে মাটির স্তুপের নিচে চাপা দেয়া অবস্থায় সুনামগঞ্জের শাল্লা উপজেলায় প্রলয় দাস প্রার্থর (৮) লাশ উদ্ধার করা হয়েছে। সে উপজেলার আছানপুর গ্রামের প্রদীপ দাসের ছেলে।

বুধবার (২৪,জানুয়ারি) উপজেলার ২নং হবিবপুর ইউনিয়নের আছানপুর গ্রামের পাশে ছামটি নদীর পাড়ে বেড়িবাঁধের পাশে একটি খালের নালাতে থেকে লাশটি উদ্ধার করা হয়। স্থানীয়দের ধারনা এই নালাতে মাটির স্তুপের নিচে পড়ে তার মৃত্যু হয়েছে।

এরপূর্বে গত ১৭ই জানুয়ারি বুধবার সন্ধ্যার পর থেকে সে নিখোঁজ হয়। পরে নিখোঁজের চাচা শাল্লা থানায় সাধারণ ডায়েরি করেন।

স্থানীয় এলাকাবাসীর বরাদ দিয়ে উপপরিদর্শক (এসআই) মোঃ আব্দুল জলিল জানায়, বুধবার ২৪ জানুয়ারি বিকাল ৫টার দিকে ঐ নালাতে স্থানীয়রা শিশু বাচ্চার লাশ পড়ে থাকতে দেখতে পায়। পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় নিহতের লাশটি মাটির নিচে থেকে মাটি খুঁড়ে তুলা হয়। নিহতের পরিবার প্রলয় দাস (প্রার্থর) লাশটি সনাক্ত করেন। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সহকারী পুলিশ সুপার এএসপি (দিরাই সার্কেল) শহীদুল হক মুন্সি। এ বিষয়ে তিনি জানিয়েছেন, এই বিষয় তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং