1. info@www.newsibangla.com : news :
শিবগঞ্জে নবনির্বাচিত সংসদ সদস্যকে গণসংবর্ধনা - News i Bangla
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

শিবগঞ্জে নবনির্বাচিত সংসদ সদস্যকে গণসংবর্ধনা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪
  • ৩২ বার পড়া হয়েছে

মাহিদুল ইসলাম ফরহাদ,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ ১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্যকে গণসংবর্ধনা দিয়েছে চককীত্তি ইউনিয়ন আওয়ামী লীগ।
শনিবার (২৭ জানুয়ারি) বিকালে উপজেলার চককীত্তি ইউনিয়ন বাজারের মাঠে আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ ৪৩- শিবগঞ্জ ১- আসনের সংসদ সদস্য ডাঃ শামিল উদ্দিন আহমেদ শিমুল।

প্রধান অতিথি অনুষ্ঠানস্থলে উপস্থিত হলে ইউনিয়নের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ও জনসাধারণ এমপিকে ফুল ছিটিয়ে বরণ করেন এবং বিশেষ প্যারেট সম্মাননা জানান। পরে বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে এমপিকে ফুলের তোড়া ও ক্রেস্ট প্রদান করা হয়।

চককীত্তি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হাসান আনু মিঞার সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক প্রফেসর ইউসুফ আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক, মির্জা সাহদাৎ হোসেন(খুররম)পৌর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র এ আর এম আজারী কারিবুল হক রাজিন, শিবগঞ্জ উপজেলা তাঁতীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক জাফিরুল ইসলাম জাফর, চককীত্তি ইউনিয়ন আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক, আমিনুল ইসলাম (চুটু সর্দার) তিন নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম,ছয় নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল বাশার, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সানাউল্লাহ সেলিম, ইউনিয়ন তাঁতীলীগের সভাপতি, আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক, নূরুল ইসলাম, আব্দুস সালামসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ শামিল উদ্দিন আহমেদ শিমুল বলেন, বিগত ৭ জানুয়ারির নির্বাচনে এ এলাকার জনসাধারণ আমাকে বিপুল ভোট প্রদান করে এমপি নির্বাচিত করেছেন। এসময় তিনি ৩৪ নং লহলামারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের প্রতিশ্রুতি সহ এলাকার রাস্তা-ঘাটসহ সার্বিক উন্নয়নে জরুরি কাজগুলো দ্রুত বাস্তবায়নে আমি যথাসাধ্য চেষ্টা করব; ইনশাল্লাহ্।

এর আগে চককীত্তি ইউনিয়নের বিভিন্ন গ্রামে মটরসাইকেল ও ঘোড়াগাড়ীতে চড়ে সোডাউন করেন নবনির্বাচিত সংসদ সদস্য ও তার নেতাকর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং