1. info@www.newsibangla.com : news :
গাজীপুরে নুরুল ইসলাম একাডেমির উদ্যোগে আন্তজেলা স্কুলের ব্যাডমিন্টন প্রতিযোগিতা - News i Bangla
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

গাজীপুরে নুরুল ইসলাম একাডেমির উদ্যোগে আন্তজেলা স্কুলের ব্যাডমিন্টন প্রতিযোগিতা

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪
  • ২৩ বার পড়া হয়েছে

সাবরিনা জাহান ,গাজীপুর প্রতিনিধি ঃ গাজীপুর মহানগরীর গাছা থানা আওতাধীন জাতীয় বিশ্ববিদ্যালয়ের অপজিটে নুরুল ইসলাম ব্যাডমিন্টন একাডেমীর উদ্যোগে ২০২৪ গাজীপুর আন্তজেলা স্কুল ব্যাডমিন্টন প্রতিযোগিতায় অনুষ্ঠিত হয়েছে এতে ১৬ টি দল অংশগ্রহণ করেন।
এই খেলার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন, কমিটমেন্ট সাপ্লাই হাউজের ব্যবস্থাপনা পরিচালক মোঃ মনজুরুল ইসলাম টিটু ও সামদ সোয়েটারের ম্যানেজিং ডিরেক্টর মোঃ আব্দুল হালীম।
এই খেলায় গাজীপুরের ১৬টি স্কুল থেকে স্টুডেন্টরা অংশগ্রহণ করেন
অংশগ্রহনকারি স্কুল গুলো হচ্ছে, ১) হাজী আহমদ আলী পাবলিক স্কুল বোর্ডবাজার, ২) কামারজুরি ইউসুফ আলী উচ্চ বিদ্যালয়, ৩) খন্দকার রজব আলী বিদ্যানিকেতন, ৪) কলমেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৫) হাজী তাজউদ্দীন মৃধা স্কুল, ৬) জাঝর রহিমা বিশ্বাস একাডেমী, ৭) মাওনা পাবলিক স্কুল, ৮) কাশেমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৯) উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ১০) বাদশামিয়া অগ্রণী উচ্চ বিদ্যালয়, ১১) শফিউদ্দিন সরকার একাডেমি, ১২) টঙ্গী পাইলট স্কুল, ১৩) বাংলাদেশ উন্মুক্ত ল্যাবরেটরি স্কুল, ১৪) বোর্ডবাজার আইডিয়াল স্কুল, ১৫) চান্দনা উচ্চ বিদ্যালয়, ১৬) রহিমা বিশ্বাস পাবলিক স্কুল।
উক্ত খেলায় চ্যাম্পিয়ন ও রানার্সআপ হন নুরুল ইসলাম একাডেমী,
চ্যাম্পিয়নদের জন্য নগদ ছয় হাজার টাকা এবং রানার্স আপের জন্য নগদ তিন হাজার টাকা করে পুরষ্কার তুলে দেন এই খেলার আয়োজক মোহাম্মদ নুরুল ইসলাম। তিনি
মহানগরীর ৩৫ নং ওয়ার্ডের মরহুম মফিজ উদ্দিন ভূইয়ার ছোট ছেলে মোঃ নূরুল ইসলাম, কিশোর কালে খেলার প্রতি আশক্ত ছিলেন, তিনি বাংলাদেশের ন্যাশনাল টিমে দীর্ঘদিন ধরে খেলে আসতেছেন। বিভিন্ন জেলায় সুনামের সহিত একাধীক বার চ্যাম্পিয়ন হয়ে আসছে।
ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজক মোঃ
নূরুল ইসলাম জানান, আমি এলাকায় আমার সন্তান তুল্লো কিশোর তরুন বয়সের ছেলেদের মাদকমুক্ত ও মোবাইল গেমস মুক্ত রাখার জন্য
আমার নিজ জমিতে পহেলা আগষ্ট ২০২৩ ইং তারিখে একটি ব্যাডমিন্টন ইনডোর স্টেডিয়াম প্রতিষ্ঠা করি। এলাকার উঠতি বয়সের প্রত্যেকটি ছেলে আমার এখানে নামের মাত্র এন্টি-ফি এবং ফুলের জন্য ১০ টাকা দিয়ে পড়ালেখার পাশে অবসর সময়টুকু খেলাধুলা করে সময় পার করবে। তাতে তাদের মন-মানসিকতাও ভালো থাকবে, শারীরিকভাবে ব্যায়াম ও হবে বলে জানান।খেলাটি নট আউট পদ্ধতিতে পরিচালনা করা হয়।
খেলায় আরো উপস্থিত ছিলেন এলাকার ক্রিয়া মোদী ব্যক্তিবর্গ ও খেলোয়ার বৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং