1. info@www.newsibangla.com : news :
চাঁপাইনবাবগঞ্জের চকআলমপুর থেকে ৬১ পিচ ইয়াবা ট্যাবলেট সহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার - News i Bangla
শনিবার, ২০ জুলাই ২০২৪, ১০:২১ অপরাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

চাঁপাইনবাবগঞ্জের চকআলমপুর থেকে ৬১ পিচ ইয়াবা ট্যাবলেট সহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪
  • ৩৫ বার পড়া হয়েছে

মাহিদুল ইসলাম ফরহাদ,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: আটককৃত আসামীরা একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্র। তারা সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করত। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায় যে, উল্লেখিত এলাকায় মাদক ব্যবসায়ীরা মাদক বিক্রয় করছে এবং মাদক সেবীরা ব্যবসায়ীদের নিকট থেকে ক্রয় করে আসর বসিয়ে মাদক সেবন করছে। র‌্যাব এর একটি আভিযানিক দল পূর্ব পরিকল্পনা মোতাবেক উক্ত স্থানে অবস্থান নিলে মাদক সরবরাহের সময় তাদেরকে হাতেনাতে গ্রেফতার করে। পরবর্তীতে এলাকার নিরপেক্ষ সাক্ষীদের উপস্থিতিতে আসামীর নিকট হতে ৬১ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

২৭ জানুয়ারি ২০২৪ ইং তারিখ ২১:৪০ ঘটিকায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন চক আলমপুর পাঠান পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ক্রয় বিক্রয়ের সময় মাদক ব্যবসায়ী ১। মোঃ মুকুল হোসেন (৫৪), পিতা-মৃত আলকাস, মাতা-মৃত রোজলী, সাং-পারকেজিপুর, থানা-শিবগঞ্জ, ২। মোঃ আব্দুল আলীম (৩০), পিতা-মৃত ইউসুফ আলী, মাতা-মৃত নাজমা, সাং-মহারাজপুর (মিয়াপাড়া), ৩। মোঃ আঃ ছাত্তার (২৫), পিতা-মৃত জিএম খান, মাতা-মাহাজনী, সাং-চক আলমপুর পাঠানপাড়া, উভয় থানা-চাঁপাইনবাবগঞ্জ সদর, সর্ব জেলা-চাঁপাইনবাবগঞ্জদেরকে ৬১ পিচ ইয়াবা ট্যাবলেট এবং ইয়াবা সেবনের সরঞ্জামাদি সহ র‌্যাব কর্তৃক হাতেনাতে গ্রেফতার হয়।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় মামলা রুজু করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং