1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন
সর্বশেষ :
ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

নরসিংদতে জেলাখানা মোড়ে মাইক্রো বাস ও অটোরিকশা ড্রাইভারে মারামারি আহত ১

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪
  • ৪৯ বার পড়া হয়েছে

মোঃ মোবারক হোসেন নাদিম,বিশেষ প্রতিনিধি : আজ ২৮শে জানুয়ারি ২০২৪ রবিবার
নরসিংদী জেলা মোড়ে মাইক্রো বাস অটোরিকশা ড্রাইভারের মারামারিতে আহত ১জন হয়েছে।
ঘটনা সূত্রে জানা যায় মাইক্রো বাস জেলা মোড় আসার পর অটোরিকশা ড্রাইভার মাইক্রো বাস গাড়িতে লাগিয়ে দাগ করে ফেলে, এতে মাইক্রো বাসে ক্ষতি হয়। মাইক্রো বাস ড্রাইভার অটোরিকশা ড্রাইভারকে এই বিষয় কিছু জিগ্যাসা করলে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে অটোরিকশা ড্রাইভার বাপ্পি রেগে ক্ষিপ্ত হয়ে মাইক্রো বাসে ড্রাইভার মোঃ আশরাফুল ইসলামকে রড দিয়ে মাথায় আগাত করেন, তারপর মাইক্রো বাস ড্রাইভার আশরাফুল ইসলাম মাটিতে লুটে পড়েন এবং মাথা ফেটে যায়। ঘটনা স্থলে লোকজন এসে মোঃ আশরাফুল ইসলামকে দ্রুত নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যায় এবং দ্রুত ইমার্জেন্সিতে ভর্তি করা হয় ও প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। ডাক্তার আশরাফুল মাথায় তিনটি সেলাই করেছে।
খোঁজখবর নিয়ে জানা যায়, মোঃ আশরাফুল ইসলাম বাড়ি রায়পুরা মেথিকান্দা পিতা মৃত মো জয়নাল মিয়ার ছেলে আর মোঃ বাপ্পি বাড়ি নরসিংদী দাসপাড়া পিতা মোঃ মনির হোসেনের ছেলে। ঘটনা স্থলে নরসিংদী মডেল থানা পুলিশ অটোরিকশা ড্রাইভার মোঃ বাপ্পিকে মডেল থানাতে নিয়ে যায়। এখনো মামলা হয়নি চেষ্টা চলছে মিলমিশ করিয়ে দেওয়ার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং