1. info@www.newsibangla.com : news :
ভূরুঙ্গামারীতে দিনের বেলায় শিক্ষকের বাসায় দুঃসাহসিক চুরি - News i Bangla
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

ভূরুঙ্গামারীতে দিনের বেলায় শিক্ষকের বাসায় দুঃসাহসিক চুরি

অনলাইন ডেক্স
  • প্রকাশিত: রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪
  • ১৫৩ বার পড়া হয়েছে

মোঃ মনিরুল ইসলাম ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে এক মাদ্রাসা শিক্ষকের ভাড়া বাসায় দিনের বেলায় এক দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে।

বারান্দার গ্রীল কেটে ভিতরে প্রবেশ করে ঘরের তালাবদ্ধ দরজা ভেঙ্গে আলমারি থেকে নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মূল‍্যবান জিনিস পত্র চুরি করে নিয়ে যায় সংঘবদ্ধ একটি চোর চক্র।

রবিবার (২৮ জানুয়ারি ) উপজেলার সদর ইউনিয়নের দেওয়ানের খামার গ্রামে শফিকুল ইসলাম এর ভাড়া বাসায় এই চুরির ঘটনা ঘটে।

তিনি ভূরুঙ্গামারী সিনিয়র ফাজিল মাদ্রাসার আরবি প্রভাষক বলে জানা যায় ।
ভূক্তভোগী শিক্ষক শফিকুল ইসলাম বলেন, রবিবার সকাল ১১টার সময় আমি বাসা তালা দিয়ে মাদ্রাসায় যাই। আমার স্ত্রী সন্তান গ্রামের বাড়ি থাকায় বাসাটি ফাঁকা ছিলো। মাদ্রাসা থেকে দুপুর ১টার দিকে বাসায় এসে দেখি বাসার গেটসহ সবকটি রুমের দরজা খোলা এবং ঘরের আসবাবপত্র ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে। আমার ঘরে থাকা নগদ ১৫ হাজার টাকা, প্রায় সোয়া এক ভরি ওজনের স্বর্ণালঙ্কার, সোলারের একটি বড় বেটারী ও মূল‍্যবান জিনিস পত্র চুরি করে নিয়ে যায়। সকাল ১১ টা থেকে দুপুর ১ টার মধ্যে এই ঘটনা ঘটেছে বলে তিনি জানান।

স্থানীয় বাসিন্দা সুমন, বাদশা ও মোজাম্মেল হক জানান, ইদানিং এলাকায় চুরির ঘটনা বেড়েছে।
থানার প্রাচীর সংলগ্ন বাসায় দিনে দুপুরে এরকম চুরির ঘটনায় আমরা উদ্বিগ্ন।

এ বিষয়ে ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ মোঃ রুহুল আমিন বলেন, চুরির বিষয়টি শুনেছি। ভূক্তভোগী ব‍্যক্তিকে থানায় লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব‍্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং