1. info@www.newsibangla.com : news :
মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী কে সংবর্ধনা - News i Bangla
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী কে সংবর্ধনা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪
  • ২৪ বার পড়া হয়েছে

মোঃ এনামুল চৌধুরী ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় পৌর বাস টার্মিনালে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী জনাব মোঃ আব্দুর রহমানকে সংবর্ধনা জানান বোয়ালমারী উপজেলার আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সমস্ত সহযোগী সংগঠন।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বারবার নির্বাচিত ফরিদপুর ১ আসনের মাননীয় সংসদ সদস্য দেশ সরকারের মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী জনাব মোঃ আব্দুর রহমান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাবা বন্যা রহমান, সহ-সভাপতি বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ। জনাব মোঃ শামীম হক সভাপতি ফরিদপুর জেলা আওয়ামী লীগ। জনাব অমিতাভ বোস মেয়র ফরিদপুর সিটি কর্পোরেশন। জনাব শাহজাহান মৃধা (পিকুল) সাধারণ সম্পাদক বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগ । জনাব লিয়াকত আলী সিকদার সাবেক ছাত্রলীগ নেতা প্রমুখ।
সভাপতিত্ব করেন জনাব এম এম মোশারফ হোসেন (মুশা) সভাপতি বোয়ালমারী উপজেলা আওয়ামীলীগ।
এ সময় বিভিন্ন নেতাকর্মীরা আওয়ামী লীগ সরকারের উন্নয়নের কথা তুলে ধরেন এবং আরো বলেন আওয়ামী লীগের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বাংলাদেশ আওয়ামী লীগের হাতকে শক্ত করতে জননেতা জনাব মোঃ আব্দুর রহমানের কোন বিকল্প নেই।

সবশেষে প্রধান অতিথি জনাব মোঃ আব্দুর রহমান বলেন বঙ্গবন্ধু কন্যা আমাকে অত্যন্ত স্নেহ করেন এবং সেই জায়গা থেকে আমাকে বাংলাদেশ ছাত্রলীগের ফরিদপুরের প্রেসিডেন্ট করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন পদে জায়গা করে দিয়েছেন আমাকে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক করেছেন। যুগ্ন সাধারন সম্পাদক করেছেন। বাংলাদেশ আওয়ামী লীগের পেসিডিয়াম সদস্য করেছেন। এবং শেষ পর্যন্ত আমাকে বাংলাদেশ সরকারের মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্ব দিয়েছেন আমি বাংলাদেশ সরকার দেশনেত্রী শেখ হাসিনার প্রতি চির কৃতজ্ঞ এবং আমি সবচাইতে বেশি ঋণী আমার এই ফরিদপুর ১ আসন বোয়ালমারী মধুখালী আলফাডাঙ্গার মানুষের কাছে আমি তাদের ঋণ কোনদিন শোধ করতে পারবো না এই ফরিদপুর ১ আসনের মানুষ আমাকে বারবার নির্বাচিত করেছেন। এবং ফরিদপুর ১ আসনের মানুষ কোনদিন মন্ত্রীর স্বাদ গ্রহণ করতে পারে নাই দেশনেত্রী শেখ হাসিনা আজকে আমার মাধ্যমে এই ফরিদপুর ১ আসনের মানুষকে মন্ত্রী স্বাধ পাইয়েছেন।
সবশেষে তিনি বলেন আমি কোন প্রতিহিংসার রাজনীতি পছন্দ করি না আমি প্রতিহিংসায় বিশ্বাসী না আমি চাই কাঁধে কাঁধ মিলিয়ে এই ফরিদপুর কে এগিয়ে নিয়ে যেতে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং