1. info@www.newsibangla.com : news :
কক্সবাজার টেকনাফ  র‌্যাবের পৃথক অভিযানে  ২০হাজার ইয়াবা ১.৫ কেজি গাঁজা সহ নারী-পুরুষ আটক ২  - News i Bangla
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

কক্সবাজার টেকনাফ  র‌্যাবের পৃথক অভিযানে  ২০হাজার ইয়াবা ১.৫ কেজি গাঁজা সহ নারী-পুরুষ আটক ২ 

জামাল উদ্দীন
  • প্রকাশিত: সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪
  • ১১৫ বার পড়া হয়েছে

জামাল উদ্দীন -কক্সবাজার প্রতিনিধি
কক্সবাজার র‌্যাবের পৃথক আভিযানে  গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, গত ২৮জানুয়ারী সকাল পৌনে ১০টারদিকে কক্সবাজার র‌্যাব-১৫ (সিপিসি-২) হোয়াইক্যং ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল টেকনাফ সদর ইউপির নাজির পাড়ায় একজন মাদক ব্যবসায়ী ইয়াবা ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থানের গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে দৌড়ে পালানোর চেষ্টাকালে নাজির পাড়ার নুরুল ইসলামের পুত্র মনির আহমদ (৩৬) কে ১টি শপিং ব্যাগসহ গ্রেফতার করতে সক্ষম হয়। পরে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটক মাদক কারবারীর দেহ ও সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে ২০হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।
অপরদিকে কক্সবাজার রামু গত ২৮ জানুয়ারি ২০২৪ তারিখ অনুমান ৯.০০ ঘটিকায় র‌্যাব-১৫, সিপিএসসি ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন এসময় দেহ ও ঘর তল্লাশী করে সর্বমোট ১.৫ কেজি গাঁজা, মাদক বিক্রয়ের নগদ ৬,৫৩০/- (ছয় হাজার পাঁচশত ত্রিশ) টাকা এবং ০২টি সিম সংযুক্ত ০১টি স্মার্ট ফোন জব্দ করা হয়।
গ্রেফতারকৃত মাদক কারবারীর বিস্তারিত পরিচয় রুবি আক্তার (৩০), পিতা-কাদের হোসেন, মাতা-ছেনু আরা বেগম, সাং-দক্ষিণ রুমালিয়ার ছড়া, কক্সবাজার পৌরসভা, থানা-কক্সবাজার সদর, জেলা-কক্সবাজার, এ/পি-সাং-উত্তর মিঠাছড়ি চা-বাগান, (সৌদি প্রবাসী সুরত আলম এর ভাড়া বাসা), ০২নং ওয়ার্ড, জোয়ারিয়ানালা ইউনিয়ন, থানা-রামু, জেলা-কক্সবাজার বলে জানা যায়।
উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত মাদক কারবারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার সদর মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।
#######

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং