1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
ঝিনাইদহে ফার্মাসিউটিক্যালস এরিয়া ম্যানেজার ফোরামের অভিষেক ও সংবর্ধনা সভা অনুষ্ঠিত - News i Bangla
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

ঝিনাইদহে ফার্মাসিউটিক্যালস এরিয়া ম্যানেজার ফোরামের অভিষেক ও সংবর্ধনা সভা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪
  • ২৩ বার পড়া হয়েছে

মোঃ উজ্জ্বল বিশ্বাস, ঝিনাইদহঃ ঝিনাইদহে নবগঠিত ফার্মাসিউটিক্যালস এরিয়া ম্যানেজার ফোরামের নতুন কমিটির অভিষেক ও সংর্বধনা সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (২৮ জানুয়ারি) রাত ৮টায় শহরের পাগলাকানাই সড়কের প্রফেসর কমিউনিটি সেন্টারে এই সভা অনুষ্ঠিত হয়। এই অভিষেক ও সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঝিনাইদহ সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা: সৈয়দ রেজাউল ইসলাম, এছাড়া বিশেষ অতিথি হিসেবে বিসিডিএস ঝিনাইদহ জেলা শাখার সভাপতি রফিকুল করিম সোম, ঝিনাইদহ ক্লিনিক ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশনের সভাপতি এমএ সামাদ, বিসিডিএস এর সহ সভাপতি মুস্তাকিবুর রহমান ঝন্টু প্রমূখ বক্তব্য রাখেন। সভায় সভাপতিত্ব করেণ নবগঠিত এরিয়া ম্যানেজার ফোরামের সভাপতি জুয়েল রানা বীর এবং সঞ্চালনায় ছিলেন ফোরামের প্রধান উপদেষ্টা একেএম ছবদুল ইসলাম। অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন ফোমের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম খান (সাইদ)। অনুষ্ঠানে নবগঠিত ফোরামের নেতৃবৃন্দকে পরিচয় করিয়ে দেয়া হয়। এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, যে কোন ফোরাম বা এসোসিয়েশনের প্রধান উদ্দেশ্য হলো নিজেদের ভিতরে ঐক্য গড়ে তোলা এবং বিপদে আপদে এক সাথে হয়ে কাজ করা। তিনি আরও বলেন অনৈতিক বা বিধি বহির্ভূত কোন কাজের সাথে থাকা যাবে না, সকল পক্ষের সাথে সৌহার্দপূর্ণ ব্যবহার করে সামনের দিকে এগিয়ে যেতে হবে। তাহলে আমিসহ সকল ডাক্তার এবং আজকের যারা সম্মানিত সকল প্রতিষ্ঠানের অতিথিবর্গ আছেন সকলেই আপনাদের সহযোগীতা করবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং