1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
১৫৫০ লিটার চোলাইমদ সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার - News i Bangla
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

১৫৫০ লিটার চোলাইমদ সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪
  • ২৭ বার পড়া হয়েছে

মাহিদুল ইসলাম ফরহাদ,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: গ্রেফতারকৃত আসামীদ্বয় একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্র। তারা দীর্ঘদিন ধরে চোলাই মদ প্রস্তুত করে বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ী, মাদকসেবী এবং এলাকার যুবকদের মাঝে খুচরা এবং পাইকারী দরে বিক্রি করত। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি চৌকষ আভিযানিক দল অভিযান পরিচালনা করে তাদেরকে বিপুল পরিমাণ মদ এবং মদ প্রস্তুতের বিভিন্ন উপকরণসহ হাতেনাতে গ্রেফতার করে।

উক্ত অভিযানটি গত ২৮ জানুয়ারি ২০২৩ ইং তারিখ রাত ১১:১০ মিনিটে রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন মোহনপুর ইউনিয়নের পালশা মরা ফেলা গ্রামস্থ এলাকায় পরিচালনা করা হয়। এতে চোলাই মদ তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে ১। শ্রী মহাদেব রায় (৩০), পিতা-শ্রী মনোহরী রায়, মাতা-শ্রী গজলী রানী রায়, ২। শ্রী সুশীল রায় (৫০), পিতা-মৃত কালীপদ রায়, মাতা-মৃত শুভ দাসী, উভয় সাং-পালশা মরা ফেলা, ইউনিয়ন-মহোনপুর ৫নং ওয়ার্ড, থানা-গোদাগাড়ী, জেলা- রাজশাহী’দ্বয়কে ১৫৫০ লিটার চোলাই মদ এবং চোলাই মদ প্রস্তুত করণের বিভিন্ন উপকরণ সহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

উপরোক্ত ঘটনায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মামলা রুজু করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং