1. info@www.newsibangla.com : news :
চাঁপাইনবাবগঞ্জে গণমুক্তি পত্রিকার ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত - News i Bangla
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

চাঁপাইনবাবগঞ্জে গণমুক্তি পত্রিকার ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪
  • ২১ বার পড়া হয়েছে

মাহিদুল ইসলাম ফরহাদ,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: দেশের বহুল প্রচারিত জাতীয় দৈনিক গণমুক্তি পত্রিকা নানা প্রতিকুলতার মধ্যে দিয়ে চাঁপাইনবাবগঞ্জে গণমুক্তির ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার (৩০ জানুয়ারী) দুপুর ১২ টায় জেলা শহরের বিশ্বরোড মোড়স্ত চাঁপাইনবাবগঞ্জ সাংবাদিক এসোসিয়েশন এর মিলনায়তনে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে , চাঁপাইনবাবগঞ্জ সাংবাদিক এসোসিয়েশনের মহাসচিব ও গণমুক্তি পত্রিকার চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি শাহীন আকতারের সভাপতিত্বে ও চাঁপাইনবাবগঞ্জ সাংবাদিক এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক ভোরের চেতনা পত্রিকার জেলা প্রতিনিধি রিপন আলীর সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তসিকুল ইসলাম (তসি) ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁপাই প্রেসক্লাবের সভাপতি, ও জাতীয় দৈনিক খোলা কাগজ পত্রিকার জেলা প্রতিনিধি আখতারুজ্জামান ঈসা, সাধারণ সম্পাদক ও জাতীয় দৈনিক সকালের সময় পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ জমসেদ আলী, সোনামসজিদ প্রেসক্লাবের সভাপতি ও এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার ফয়শাল আজম (অপু) মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বদিউজ্জামান (রাজাবাবু) সাংগঠনিক সম্পাদক হাসান ডলার প্রমুখ, এছাড়াও উপস্থিত ছিলেন, ডেইলি প্রেজেন্ট টাইমস্ পত্রিকার জেলা প্রতিনিধি সোহেল রানাসহ গণমুক্তি পত্রিকার শিবগঞ্জ, ভোলাহাট, গোমস্তাপুর, নাচোল উপজেলা প্রতিনিধিরা।

প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে অতিথিরা সংক্ষিপ্ত বক্তব্য রেখে বলেন, সাংবাদিকরা হচ্ছে জাতীর বিবেক। দেশের স্বাধীনতা সার্বোভৌমত্ব অক্ষুন্ন রাখতে এবং দেশের উন্নয়নে সাংবাদিকদের ভূমিকা অপরিসিম। বিধায় এই পেশাকে সম্মানের সাথে গ্রহন করে দেশ ও জনগণের পাশে থেকে সেবা করার পরামর্শ দেন অতিথিবৃন্দ। শেষে অতিথিবৃন্দ উপস্থিতিতে সকলেই মিলে কেক কাটার মধ্য দিয়ে ৫১ তম বর্ষপূর্তি উদযাপন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং