1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন
সর্বশেষ :
তজুমদ্দিনে “মহান শহীদ দিবস” ও “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত হয়েছে হাতীবান্ধায় মাদকসহ জলঢাকা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আটক নড়াইলে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত।এসপি মেহেদী হাসান পুষ্পস্তবক অর্পণ করেন ফরিদপুর জেলা প্রশাসনের উদ্যোগে প্রভাত ফেরী অনুষ্ঠিত ও ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন চাঁপাই প্রেসক্লাবের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন লালমোহনে “মহান শহীদ দিবস” ও “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত হয়েছে সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হলো জসিম পল্লী মেলা ৬ নং মাড়েয়া বামন হাট ইউনিয়নে ভাষা শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধাজ্ঞাপন দিনাজপুরের ফুলবাড়ীতে বিজিবি কর্তৃক ৮ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস ভাঙ্গায়  ৩ দিন ধরে এক স্কুল ছাত্র নিখোঁজ

সৈয়দপুরে শীতার্তদের মাঝে নিজ অর্থায়নে ওয়ার্ড কাউন্সিলর মঞ্জুর আলমের ১৩০০ কম্বল বিতরণ

মোঃ আব্দুল খালেক
  • প্রকাশিত: মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

মোঃ আব্দুল খালেক.সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: সোমবার (২৯ জানুয়ারি) বিকেল সাড়ে তিনটার দিকে নীলফামারী জেলার বাণিজ্যিক শহর সৈয়দপুর পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাজী সৈয়দ মঞ্জুর আলম বাঁশবাড়ি এলাকার নিজ বাড়িতে নিজ অর্থায়নে অসহায় শীতার্ত পরিবারের মাঝে ১৩ শত কম্বল বিতরণ করেন।
এ সময় এলাকার অসহায় শীতার্ত মানুষের মাঝে আনন্দঘন পরিবেশ তৈরি হয়।

ওয়ার্ড কাউন্সিলর হাজী সৈয়দ মঞ্জুর আলমের সাথে কথা বলে জানা যায়, তিনি পৌরসভা এবং উপজেলা থেকে ৫৪ পিস কম্বল সরকারী ভাবে বরাদ্দ পেয়েছিলেন।
যা তার ১৩ নম্বর ওয়ার্ডের শীতার্ত মানুষের জন্য যথেষ্ট নয়।
অবশেষে মানুষ মানুষের জন্য এই চিন্তাভাবনা থেকে এবং মানবিক কাজে নিজেকে নিবেদিত করার লক্ষ্যে প্রতিবছরের ন্যায় এবারও তিনি নিজ অর্থায়নে ১৩ শত কম্বল বিতরণ করেন।
এ সময় সংক্ষিপ্ত বক্তৃতা প্রদান কালে তিনি দেশের বিত্তবান সবাইকে খেটে খাওয়া এসব অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানান।

কাউন্সিলর মঞ্জুর আলমের বড় ছেলে সৈয়দ শাহাজাদা আলম বলেন, প্রতিবছরের ন্যায় এই বছরেও আমরা আমাদের ১৩ নম্বর ওয়ার্ডের শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে পেরে নিজেকে অনেক ভাগ্যবান মনে করছি। আগামীতে যেন আরো বেশি বেশি কম্বল বিতরণ করতে পারি এজন্য সকলে দোয়া করবেন।

কনকনে শীতের মধ্যে শীতবস্ত্র হিসেবে কম্বল পেয়ে শীতার্তরা উচ্ছ্বসিত হন। তারা মঞ্জুর আলম ও তার পরিবারের প্রতি কৃতজ্ঞতা জানান ও দোয়া করেন।

উল্লেখ্য যে, ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মমঞ্জুর আলম সৈয়দপুর পাইকারি কাপড় মার্কেটের একজন বিশিষ্ট ব্যবসায়ী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং