1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
সর্বশেষ :
তজুমদ্দিনে “মহান শহীদ দিবস” ও “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত হয়েছে হাতীবান্ধায় মাদকসহ জলঢাকা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আটক নড়াইলে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত।এসপি মেহেদী হাসান পুষ্পস্তবক অর্পণ করেন ফরিদপুর জেলা প্রশাসনের উদ্যোগে প্রভাত ফেরী অনুষ্ঠিত ও ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন চাঁপাই প্রেসক্লাবের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন লালমোহনে “মহান শহীদ দিবস” ও “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত হয়েছে সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হলো জসিম পল্লী মেলা ৬ নং মাড়েয়া বামন হাট ইউনিয়নে ভাষা শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধাজ্ঞাপন দিনাজপুরের ফুলবাড়ীতে বিজিবি কর্তৃক ৮ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস ভাঙ্গায়  ৩ দিন ধরে এক স্কুল ছাত্র নিখোঁজ

এনায়েতপুরে ডাব পারতে গিয়ে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪
  • ১২ বার পড়া হয়েছে

সোহেল রানা চৌহালী সিরাজগঞ্জ প্রতিনিধি:
এনায়েত পুরের বেতিল বাসস্ট্যান্ড সংলগ্ন মহি উস সুন্নাহ হাফিজিয়া মাদ্রাসার ছাত্র আহসানুল্লাহ (১৪) এক শিক্ষার্থীর মৃত্যু হয়। সিরাজগঞ্জ জেলার, নবীনগর থানার, কাজিপুরের জাহাঙ্গীর আলমের ছেলে।

জানা যায় সোমবার আনুমানিক রাত দেড় টার দিকে ঐ ছাত্র তাফসির মাহফিল থেকে ফিরছিলো,এমন সময় ডাবগাছ দেখে উঠে পড়ে ডাব পাড়ার জন্য। কুয়াশায় গাছ পিচ্ছিল থাকায় তাৎক্ষণিক গাছ থেকে পরে যায়, পরক্ষনেই তার মৃত্যু ঘটে।

মাদ্রাসা কতৃপক্ষের সাথে যোগাযোগ করলে জানা যায়, তার বাড়ি সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার নবীনগর গ্রামে। কোর আন শিক্ষার জন্য অত্র প্রতিষ্ঠানের লিল্লাহ বোর্ডং এ থাকতো। তার লাশ ময়নাতদন্তের জন্য এনায়েতপুর থানা-পুলিশ হেফাজতে নিয়ে যান । পরিশেষে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং