1. info@www.newsibangla.com : news :
কামরাঙ্গীরচরের ঝাউলাহাটি কেএম ল্যাবরেটরী হাইস্কুলে নবীন বরন অনুষ্ঠান সম্পন্ন - News i Bangla
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

কামরাঙ্গীরচরের ঝাউলাহাটি কেএম ল্যাবরেটরী হাইস্কুলে নবীন বরন অনুষ্ঠান সম্পন্ন

আনোয়ার হোসেন
  • প্রকাশিত: বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪
  • ৫৮ বার পড়া হয়েছে

আনোয়ার হোসেন নিজস্ব প্রতিনিধি

৩১/০১/২০২৪ ইং মঙ্গলবার সকাল ১০ ঘটিকায় স্কুলের শিক্ষক শিক্ষার্থীদের উপস্থিতিে নবীন বরন অনুষ্ঠানের আয়োজন করা হয় এসময় মিলাদ ও দোয়ার আয়োজন করা হয় নবীন বরনে স্বাগত বক্তব্য রাখেন কেএম ল্যাবরেটরী হাইস্কুলের প্রিন্সিপাল জনাব মনিরুল ইসলাম।

বক্তব্য রাখেন উক্ত হাইস্কুলের শিক্ষক মোঃ শওকত,মোঃ জাহাঙ্গীর স্যার,মোঃ মিজানুর রহমান, সাদিকা ম্যাডাম,রবি ম্যাডাম প্রমূখ।

বক্তারা শিক্ষার্থীদের উদ্যেশ্যে বলেন, তোমাদের আগামীর দিনগুলোকে নিয়ম শৃঙ্খলা সুষ্ঠুভাবে মানতে হবে, মনোযোগ দিয়ে পড়ালেখা করবে। তোমরা শিক্ষকদের কথা মেনে চলবে এবং শিক্ষা অর্জন করে বাবা মায়ের স্বপ্ন পূরণ করে উজ্জ্বল নক্ষত্র হয়ে গড়ে উঠবে। তোমরাই দেশ ও জাতীর আগামীর ভবিষ্যৎ।

২০২৪ নতুন বছরে নতুন ভর্তি উপলক্ষে এ আয়োজনে উপস্থিত ছিলেন অত্র স্কুলের শিক্ষকও শিক্ষিকাগন। এসময় প্রায় ৩০০ ছাত্র/ছাত্রীদের উপস্থিতিতে আনন্দঘন পরিবেশ তৈরী হয়।সবার হাতে দেওয়া হয় বিভিন্ন প্রকারের ফুল।

আলোচনা পর্ব শেষে স্কুলের শিক্ষার্থীদের সফলতার জন্যে দোয়া মাহফিল ও তোবারক বিতরন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং