1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন
সর্বশেষ :
তজুমদ্দিনে “মহান শহীদ দিবস” ও “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত হয়েছে হাতীবান্ধায় মাদকসহ জলঢাকা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আটক নড়াইলে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত।এসপি মেহেদী হাসান পুষ্পস্তবক অর্পণ করেন ফরিদপুর জেলা প্রশাসনের উদ্যোগে প্রভাত ফেরী অনুষ্ঠিত ও ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন চাঁপাই প্রেসক্লাবের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন লালমোহনে “মহান শহীদ দিবস” ও “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত হয়েছে সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হলো জসিম পল্লী মেলা ৬ নং মাড়েয়া বামন হাট ইউনিয়নে ভাষা শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধাজ্ঞাপন দিনাজপুরের ফুলবাড়ীতে বিজিবি কর্তৃক ৮ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস ভাঙ্গায়  ৩ দিন ধরে এক স্কুল ছাত্র নিখোঁজ

কালো পতাকা মিছিল থেকে পুলিশের উপর হামলা,২ জন গ্রেফতার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪
  • ৭ বার পড়া হয়েছে

মাহফুজ রাজা,স্টাফ রিপোর্টার:
কিশোরগঞ্জের হোসেনপুরে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে কালো পতাকা মিছিল পুলিশের বাধার মুখে পড়লে মঙ্গলবার বিকেলে পুলিশের উপর হামলায় হোসেনপুর থানার ওসিসহ ৪ জন আহত হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে বিএনপির ২২ নেতাকর্মীর নাম উল্লেখ করে ও অজ্ঞাত নামীয় আরো ৭০-৮০জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে হোসেনপুর থানার ওসি জানান। আহত চার পুলিশ সদস্যদের স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তারা হলেন, হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) নাহিদ হাসান সুমন(৪০), উপ-পরিদর্শক(এসআই) সুশান্ত কুমার সরকার(৪০), কনস্টেবল নাজমুল হাসান(৩৮) ও কনস্টেবল তারিকুল ইসলাম(২৮)।
পুলিশ জানায় সিদলা ইউনিয়নের ধুলিহর এলাকা থেকে মঙ্গলবার বিকেলে ১২০ থেকে ১৫০ জন লোক বাশের লাঠির আগায় কালো পতাকা বেঁধে একটি মিছিল নিয়ে হোসেনপুর থানার সামনে দিয়ে আসার চেষ্টা করে এ সময় নতুন বাজার ঈদগা মাঠের সামনে পুলিশ বাজারে আসতে বাধা দেয়। পরে মিছিল থেকে পুলিশের উপর অর্তকিত ইট পাটকেল নিক্ষেপ করে। এ সময় পুলিশ বিএনপির মিছিল থেকে বিএনপির জিনারী ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক ফখরুল আলম ও কাঞ্চন মিয়া নামে বিএনপির দু্’ নেতা কর্মীকে আটক করে। পরে তাদেরকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং