1. info@www.newsibangla.com : news :
চিরিরবন্দরে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা উদ্বোধন - News i Bangla
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

চিরিরবন্দরে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা উদ্বোধন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪
  • ২৫ বার পড়া হয়েছে

পি কে রায়, স্টাফ রিপোর্টারঃ দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় “বিজ্ঞান ও প্রযুক্তি, উদ্ভাবনই সমৃদ্ধি”এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২ দিন ব্যাপি ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা শুরু হয়েছে।
মঙ্গলবার (৩০ জানুয়ারি) উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসনের আয়োজনে এবং প্রযুক্তি মন্ত্রনালয় এর পৃষ্ঠপোষকতায় এবং জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাবধানে চিরিরবন্দর উপজেলা মিলনায়তনে দুই দিন ব্যাপী (৩০-৩১ জানুয়ারী) ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা-২৪ এর উদ্বোধন করা হয়।

এই জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ কে এম শরীফুল হক।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রুনাল্ট চাকমা, উপজেলা কৃষি কর্মকর্তা জোহরা সুলতানা, উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. তানভীর হাসনাত, চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসনাত খান, উপজেলা শিক্ষা কর্মকর্তা এম জি এম সারোয়ার হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনোয়ারুল ইসলাম, উপজেলা সহকারি মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আলহাজ্ব জিয়াউল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শ্রী জ্যোতিষ চন্দ্র রায়, উপজেলা একাডেমিক সুপারভাইজার প্রাণ কৃষ্ণ ঘরামী প্রমূখ।
এ ছাড়াও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকবৃন্দ এবং শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ও বিজ্ঞান মেলায় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ২০টি স্টল বসেছে। উদ্বোধনের পরে অতিথিবৃন্দ মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং