1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
সর্বশেষ :
চিলাহাটিতে খাসি মোটাতাজকরণ বিষয়ক প্রশিক্ষণ প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম নড়াইলের শান্তা সেনের মেডেকেল শিক্ষা জীবন সম্পন্ন করতে দারিদ্র বাবা-মায়ের দুঃশিন্তা রংপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর আমৃত্যু কারাদণ্ড শিশু নুসরাতকে শ্বাসরোধে হত্যা করলো সৎ মা আদালতে স্বীকারোক্তি বরগুনা প্রেসক্লাবে হামলার ঘটনায় মামলা, পিবিআইকে তদন্তের নির্দেশ দেড় বছর আগে ভেঙেছে ব্রিজ, মেরামতের উদ্যোগ না থাকায় ভোগান্তিতে এলাকাবাসী চকবাজারের যানজটে আটকে থাকতে হবে না নগরবাসীকে : মেয়র প্রার্থী কায়সার তজুমদ্দিনে “মহান শহীদ দিবস” ও “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত হয়েছে হাতীবান্ধায় মাদকসহ জলঢাকা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আটক

নজরুল বিশ্ববিদ্যালয় হাল্টপ্রাইজ গ্র্যান্ড ফাইনাল ৩ ফেব্রুয়ারি

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

মোঃ কামরুল হাসান সৈকত
নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:
হাল্টপ্রাইজ – জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে ৩ ফেব্রুয়ারি। সেমিফাইনাল রাউন্ড শেষে ছয়টি দল অংশ নিবে ফাইনাল রাউন্ড প্রতিযোগিতায়।

শনিবার (৩ ফেব্রুয়ারি) জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় হাল্টপ্রাইজ – ৬ষ্ঠ বারের অনক্যাম্পাস রাউন্ড গ্র্যান্ড ফাইনাল অনুষ্ঠিত হবে। অনুষ্ঠান কর্মসূচী শুরু হবে এদিন সকাল ১০ টায়, বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনস্থ তৃতীয় তলার কনফারেন্স কক্ষে। সেমিফাইনাল রাউন্ড থেকে উত্তীর্ণ ছয়টি দল অংশ নিবে ফাইনাল রাউন্ড প্রতিযোগিতায়। উত্তীর্ণ ছয়টি দল যথাক্রমে টিম ফ্যালকন, টিম গ্ল্যাডিয়েটর্স, টিম অষ্টধাতু, টিম কোর্সেলো, টিম স্পিয়ারহেড, টিম অর্গানিক ইনোভেটর্স ইত্যাদি।

হাল্টপ্রাইজের এবারের ফাইনাল রাউন্ডে বিচারক প্যানেলে থাকছেন এক্সিলেন্স বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী জনাব বেনজীর আবরার, গ্রামীণ ডানোন ফুড লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক দীপেশ নাগ ও সেলস এন্ড মার্কেটিং ডিরেক্টর সুরাইয়া সিদ্দিকা এবং দারাজ বাংলাদেশের মানব সম্পদ নির্বাহী কর্মকর্তা জনাব হাসান মাহমুদ সম্রাট।

নজরুল বিশ্ববিদ্যালয় হাল্টপ্রাইজের ক্যাম্পাস ডিরেক্টর মোঃ মোস্তাকিম বলেন, এবারের হাল্টপ্রাইজ গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হতে যাচ্ছে স্মার্ট পরিকল্পনা এবং জাঁকজমকপূর্ণতার সাথে। আমরা পরিবেশবান্ধব উপায়ে কোনোপ্রকার কাগজের ব্যবহার ব্যাতিত, আধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ফাইনাল রাউন্ডের জন্য প্রস্তুতি গ্রহণ করছি। আশাকরছি হাল্টপ্রাইজ নজরুল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস প্রোগ্রাম একটি টেকসই উন্নয়ন, পরিবেশবান্ধব ইভেন্ট ম্যানেজমেন্ট এবং দক্ষ-স্বচ্ছ ব্যবস্থাপনার উজ্জ্বল দৃষ্টান্ত প্রতিষ্ঠা করবে।

হাল্টপ্রাইজ অন-ক্যাম্পাস প্রোগ্রামের এবারের ইভেন্টে যুক্ত আছে ওয়েবসাইট ডেভেলপমেন্ট পার্টনার লাইট টেমপ্লেট, কো-স্পন্সর কেলিয়ার রেপ্লিকা লিমিটেড, নিউট্রিশন পার্টনার গ্রামীণ ডানোন শক্তি, গিফট পার্টনার সিটি দোকান এবং টুলেটবুক ডটকম, স্ট্র্যাটেজিক পার্টনার এক্সিলেন্স বাংলাদেশ, স্ন্যাক্স পার্টনার পাল্প এন্ড বিনস। এছাড়াও মিডিয়া পার্টনার হিসেবে আছে জাগোনিউজ২৪.কম, অনলাইন নিউজ পার্টনার জনতার বার্তা এবং সংবাদ সহযোগীতায় আছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরাম।

উল্লেখ্য প্রতিবছর টেকসই উন্নয়নের লক্ষ্যমাত্রা অর্জনে বিভিন্ন প্রতিপাদ্যের মাধ্যমে আয়োজিত হয় শিক্ষার্থীদের ‘নোবেল প্রাইজ’খ্যাত হাল্ট প্রাইজ। হাল্ট প্রাইজের এবারের প্রতিপাদ্য ‘আনলিমিটেড’। বিভিন্ন দেশের বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে হাল্টপ্রাইজ – বিজনেস আইডিয়া প্রতিযোগিতার আয়োজন করে থাকে। ২০১৮ সাল থেকে এই প্রতিযোগিতাটির অনক্যাম্পাস রাউন্ড আয়োজন করে আসছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং