1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
নড়াইলেল কালিয়া থানা পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ - News i Bangla
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

নড়াইলেল কালিয়া থানা পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪
  • ৩০ বার পড়া হয়েছে

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইলের কালিয়া থানার পাঁচগ্রাম ইউনিয়নের যাদবপুর গ্রামের আকছির মেম্বারের বাড়ি সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৫০০ গ্রাম গাঁজাসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে কালিয়া থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামি শামীম হোসেন (২৭)। সে কালিয়া থানার যাদবপুর গ্রামের মো: নজীর মোল্লার ছেলে।উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান,
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (৩১ জানুয়ারি) রাত ২টার দিকে কালিয়া থানার অফিসার ইন চার্জ মেহেদী হাসানের সার্বিক তত্ত্বাবধানে এস আই টিপু সুলতান ও তাঁর টিম সদস্য এস আই তিতাশ বিশ্বাস ও পুলিশ সদস্য পার্থ মজুমদার গোপন সংবাদের ভিত্তিতে যাদবপুর গ্রামস্থ আকছির মেম্বারের বাড়ি সংলগ্ন আসামী শামীম হোসেনের বাড়িতে অভিযান পরিচালনা করেন।

এ সময় আসামী শামীম হোসেন পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে আটক করতে সক্ষম হয়। অভিযান চলাকালে ঘটনা স্থলে আসামির বাড়ির লোক সহ সাক্ষী হিসেবে মোঃ আকছির মোল্লা ও রিপন মোল্লার উপস্থিতিতে জিজ্ঞাসাবাদ করলে আসামী তার বাড়িতে রাখা ৫০০ গ্রাম গাজার কথা শিকার করেন।

এর আগে তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন গাঁজা বিক্রয়ের জন্য যাদবপুর গ্রামের শামীম হোসেন তার নিজ বাড়িতে অবস্থান করছে।

কালিয়া থানা অফিসার ইন চার্জ মেহেদী হাসান জানান, আসামিকে সকালে কোর্ট এ পাঠানো হয়েছে এবং এ ব্যাপারে কারোর সংশ্লিষ্টতা আছে কিনা তা তদন্ত করা হবে।

তিনি আরও বলেন, মাদকের বিরুদ্ধে তাদের অভিজান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং