1. info@www.newsibangla.com : news :
ভাঙ্গায় হাইওয়ে থানা ওপেন হাউজ ডে অনুষ্ঠিত - News i Bangla
বুধবার, ২৬ জুন ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

ভাঙ্গায় হাইওয়ে থানা ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪
  • ৮৪৭ বার পড়া হয়েছে

মোঃ রিপন শেখ ভাঙ্গা ফরিদপুর প্রতিনিধি

হাইওয়ে পুলিশ মাদারীপুর রিজিয়নের আওতাধীন ভাঙ্গা হাইওয়ে থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।ও নিরাপত্তা নিশ্চিতকরণের মহাসড়ক বাস্তবায়নের লক্ষ্যে এবং মহাসড়কে চুরি -ডাকাতি বন্ধ ও সড়ক দুর্ঘটনা রোধকল্পে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের উদ্যোগে পরিবহন শ্রমিক ও মালিক এবং সুধী জনের উপস্থিতিতে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত করা হয়েছে।(৩১জানুয়ারি )বিকাল ৪ টায় ভাংগা হাইওয়ে থানার পুলিশের উদ্যোগে তালমা মোড় বাস স্ট্যান্ড এ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়। ভাঙ্গা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আবু সাঈদ মোঃ খাইরুল আনাম এর সভাপতিত্বে এএসআই মোহাম্মদ আরিফুল আলম খান সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, মহাসড়ক ও হাইওয়েতে সড়ক দুর্ঘটনা হ্রাস করার লক্ষ্যে মহাসড়কে থ্রি হুইলার বন্ধ করা একান্ত প্রয়োজন। ইতোমধ্যে মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও থ্রি হুইলার বন্ধ করতে হাইওয়ে থানা পুলিশের সদস্যরা কঠোর ভাবে অভিযান পরিচালনা করেছেন। তারা বলেন, মহাসড়কে বেশীর ভাগ দুর্ঘটনার কারণ হচ্ছে থ্রি হুইলার। এছাড়াও ফিটনেস বিহীন যানবাহন ও লাইসেন্সবিহীন চালকদের বিরুদ্ধেও মামলা প্রদান সহ কঠোর ভূমিকা পালন করতে হবে।

ভাঙ্গা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আবু সাঈদ মোঃ খাইরুল আনাম বলেন, হাইওয়েতে থ্রি হুইলার বন্ধ ও সড়কে চুরি, ডাকাতি ও দুর্ঘটনা যেন আর না হয় -এ ব্যাপারে হাইওয়ে পুলিশের পাশাপাশি সকল নাগরিকদের এগিয়ে আসতে হবে।

এ সময উপস্থিত ছিলেন, মিনি বাস মালিক সমিতির সভাপতি বজলুর রশিদ,ও পরিবহন শ্রমিক, অটো ভ্যান চালক ও সস্থানীয় সাধারন জনগণ সহ ওপেন হাউজ ডে আলোচনায় যোগ দেন প্রমূখ।,

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং