1. info@www.newsibangla.com : news :
লালপুরের আব্দুলপুর রেলওয়ে স্টেশনে ট্রেনের টিকিট কালোবাজারি চক্রের ৩ সদস্য আটক - News i Bangla
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

লালপুরের আব্দুলপুর রেলওয়ে স্টেশনে ট্রেনের টিকিট কালোবাজারি চক্রের ৩ সদস্য আটক

স্বাধীন আলম হোসেন
  • প্রকাশিত: বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪
  • ৪১ বার পড়া হয়েছে

স্বাধীন আলম হোসেন, লালপুর, নাটোর প্রতিনিধি

নাটোরের লালপুর উপজেলার আব্দুলপুর রেলওয়ে স্টেশন হতে ট্রেনের টিকিট কালোবাজারি অভিযোগে ৩ জনকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার(৩০শে জানুয়ারি-২৪) বেলা সাড়ে ১১টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।এ সময় তাদের কাছ থেকে ঢাকা গামী বিভিন্ন ট্রেনের ৪৪টি টিকিট জব্দ করে তারা।

আটককৃতরা হলেন লালপুর উপজেলার চন্দ্রপুর গ্রামের শম্ভু দাসের ছেলে গণেশ দাস (৫২), গোসাইপুর গ্রামের ইসমাইল মোল্লার ছেলে মিঠুন মোল্লা(৩৩) ও ধনঞ্জয় পাড়া গ্রামের মৃত আহমদ আলীর ছেলে দেলোয়ার হোসেন (৩০)। র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার সঞ্জয় কুমার সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল ৩০শে জানুয়ারি বেলা সাড়ে ১১টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত লালপুর উপজেলার আব্দুলপুর রেলওয়ে স্টেশনে অভিযান পরিচালনা করে।

এ সময় টিকিট কালোবাজারি অভিযোগে ঢাকা গামী বিভিন্ন ট্রেনের ৪৪টি টিকেট সহ গনেশ দাস, মিঠুন মোল্লা এবং দেলোয়ার হোসেন নামের তিন জনকে আটক করা হয়।

তিনি আরো জানান,এই তিনজন অনেকদিন থেকেই ট্রেনের টিকিট কালোবাজারি করে আসছিল।আজ আবারো কালোবাজারের সময় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এরপরে তাদের নামে মামলা দায়ের করে ঈশ্বরদী রেলওয়ে থানায় হস্তান্তর করা

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং