1. info@www.newsibangla.com : news :
আবুল ফয়েজ মুজিবুর রহমান মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত - News i Bangla
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

আবুল ফয়েজ মুজিবুর রহমান মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৮ বার পড়া হয়েছে

ফয়সাল মোল্লা ফরিদপুর জেলা প্রতিনিধি : ফরিদপুর সদরের গেরদা ইউনিয়নে আবুল ফয়েজ মুজিবুর রহমান মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ বুধবার ‌বিদ্যালয়ের নিজস্ব মাঠে অনুষ্ঠিত হয়েছে।
এ সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ফরিদপুর ৩ নং আসনের সংসদ সদস্য
এ কে আজাদ ।বিশেষ অতিথি
প্রতিনিধি এ এফ মুজিবুর রহমান ফাউন্ডেশন ও আজীবন দাতা লোনা টি. রহমান, জেদ্দা আবুল ফয়েজ মজিবুর রহমান মাধ্যমিক স্কুলের আজীবন দাতা সদস্য অধ্যাপক সৈয়দ আ স ম আলম সহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন বর্তমান সরকার শিক্ষার মান উন্নয়নে সর্বোচ্চ অগ্রাধিকারের ভিত্তিতে কাজ করে যাচ্ছে। আগামী ৩রা ফেব্রুয়ারি তারিখে গেরদা ইউনিয়নে পশরায় ট্রেনিং সেন্টার উদ্বোধন হবে। আপনার সবাই সেখানে আমন্ত্রিত। যেখানে আমরা ৪০০-৫০০ ছেলে মেয়েকে প্রশিক্ষণ দেবো এবং তাদেরকে প্রশিক্ষণ শেষে ঢাকায় নিয়ে চাকরির ব্যবস্থা করে দেবো। তাছাড়া ফরিদপুরের ছেলে মেয়েদের পড়াশোনার মান উন্নতির জন্য প্রাইমারি লেভেল থেকে লেখাপড়ার পদ্ধতি উন্নয়নে কাজ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
এসময় প্রধান অতিথি স্কুলের শিশুদের জন্য নগদ‌ অনুদান প্রদান করেন। এবং বাউন্ডারি দেয়াল করে দেবার প্রতিশ্রুতি ‌দেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং