1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত কচুয়ায় খামারে অগ্নিসংযোগ এবং পুকুরে বিষ প্রয়োগ আগুনে পুড়ে মারা গেল মির্জাপুরের মেহেদী বাংলাদেশ কম্পিউটার সোসাইটি’র নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর। নাঃগঞ্জে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বইমেলায় কবিদের উত্তরীয় দিয়ে বরণ। চিলাহাটিতে খাসি মোটাতাজকরণ বিষয়ক প্রশিক্ষণ প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম নড়াইলের শান্তা সেনের মেডেকেল শিক্ষা জীবন সম্পন্ন করতে দারিদ্র বাবা-মায়ের দুঃশিন্তা রংপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর আমৃত্যু কারাদণ্ড

নান্দাইল পরিকল্পনা মন্ত্রী হতদরিদ্র পরিবারের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ করেছেন

জেনিফ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৮ বার পড়া হয়েছে

জেনিফ, নান্দাইল প্রতিনিধিঃ

ময়মনসিংহের নান্দাইলে পরিকল্পনা মন্ত্রী মেজর জেনারেল আব্দুস সালাম ৮০ জন অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ঢেউটিন ও গৃহমঞ্জুরীর চেক বিতরণ করেছেন। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) নান্দাইল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের আয়োজনে ঢেউটিন ও গৃহমঞ্জুরীর চেক বিতরণ করা হয়।

নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার অরুণ কৃষ্ণ পালের সভাপতিত্বে ও নান্দাইল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.আহসান উল্লাহ’র সঞ্চালনায়  হতদরিদ্র পরিবারের মাঝে ২ বান করে মোট ১৬০ বান ঢেউটিন ও ৬ হাজার টাকা করে মোট ৪ লাখ ৮০ হাজার টাকার গৃহ মঞ্জুরীর চেক বিতরণ করা হয়।
পরিকল্পনামন্ত্রী বেলা ২টায় সরকারি সফরে নিজ উপজেলা নান্দাইলে আসেন।এসময় তাকে গার্ড অব অনার প্রদান করা হয়।পরে প্রশাসনিক দপ্তর প্রধানগণের সাথে তিনি মতবিনিময় করেন এবং সভা শেষে ঢেউটিন ও চেক বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

এরপর তিনি মোয়াজ্জেমপুর ইউনিয়নের রামজীবনপুর গ্রামে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের আয়োজিত কর্মীসমাবেশে যোগদান করেন। 

এসময় উপস্থিত ছিলেন,নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম শাহান, সাবেক সাংগঠনিক সম্পাদক নাজিমুল্লাহ লিটন, ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন ভূইয়া, রফিকুল ইসলাম রেণু, এডভোকেট আসাদুজ্জামান নয়ন, সাবেক ইউপি চেয়ারম্যান এমদাদুল হক ভূইয়া প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং