1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
সর্বশেষ :
তজুমদ্দিনে “মহান শহীদ দিবস” ও “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত হয়েছে হাতীবান্ধায় মাদকসহ জলঢাকা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আটক নড়াইলে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত।এসপি মেহেদী হাসান পুষ্পস্তবক অর্পণ করেন ফরিদপুর জেলা প্রশাসনের উদ্যোগে প্রভাত ফেরী অনুষ্ঠিত ও ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন চাঁপাই প্রেসক্লাবের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন লালমোহনে “মহান শহীদ দিবস” ও “আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” পালিত হয়েছে সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হলো জসিম পল্লী মেলা ৬ নং মাড়েয়া বামন হাট ইউনিয়নে ভাষা শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধাজ্ঞাপন দিনাজপুরের ফুলবাড়ীতে বিজিবি কর্তৃক ৮ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস ভাঙ্গায়  ৩ দিন ধরে এক স্কুল ছাত্র নিখোঁজ

পঞ্চগড়ে সাধারণ মানুষের আস্থার প্রতীক কাজী আল তারিকের জনপ্রিয়তা শীর্ষে

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৬ বার পড়া হয়েছে

জামিউল আহাসান, পঞ্চগড় প্রতিনিধি: বর্তমান পৌর আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি বর্তমান পঞ্চগড় সদর উপজেলার ভাইস চেয়ারম্যান, দুঃসময়ে পঞ্চগড় সদর উপজেলা ছাত্রলীগের দীর্ঘদিন সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন সময়ের সেরা স্মার্ট, বিনয়ী, মেধাবী, দায়িত্বশীল ছাত্রনেতা মানবতার ফেরিওয়ালা হিসেবে সাধারন মানুষের কাছে তিনি পরিচিত।

তার নেতৃত্বে একটি শক্তিশালী ছাত্রলীগ গঠন করতে সক্ষম হয়েছিলেন। তিনি পঞ্চগড় সদর উপজেলার সকল গরিব দুঃখী মেহনতী মানুষের পাশে সর্বসময় ছুটে বেড়ান । তিনি দলের নিবেদিত কর্মীদের সব সময় খোঁজ খবর রাখেন। তিনি জানান বাংলাদেশ আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে সকল ধর্মের মানুষের পাশে থেকে সেবা করে যেতে চান, তিনি কখনো অন্যায়, দুর্নীতি আশ্রয় ও প্রশ্রয় দেন নাই।

জানা যায় করুন সময় নিজের জমি বিক্রি করে গরিব দুঃখী অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছিলেন। যিনি সর্বসময় মানুষের বিপদের কথা শুনা মাত্র তার পাশে দাঁড়ান । যিনি পঞ্চগড় পৌর আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছিলেন বিপুল ভোটের ব্যবধানে। পঞ্চগড় পৌর আওয়ামী লীগকে একটি শক্তিশালী সংগঠন হিসেবে রূপান্তরিত করেছেন তিনি । পঞ্চগড়ে ব্যবসায়ী, দিনমজুর, শ্রমিক, কুলি, হকার্স সমিতি, ভ্যান/রিক্সা চালক ও সাধারণ জনগণের আস্থা ও ভরসার জায়গা করে নিয়েছেন কাজী আল তারিক তাই আগামী সদর উপজেলা নির্বাচনে পঞ্চগড় সদর উপজেলার চেয়ারম্যান পদে তার কোনো বিকল্প নেই বলে জানান পঞ্চগড় বাজারের ভ্যান চালক মকলেছুর রহমান।

মানবতার ফেরিওয়ালা জনাব কাজী আল তারিক পঞ্চগড় সদর উপজেলার চেয়ারম্যান পদে শতভাগ বিজয় নিশ্চিত হবে বলে সাধারণ জনগণ মনে করে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং