1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
সোনারগাঁয়ে ধর্ষণ চেষ্টার মামলার আসামি গ্রেফতার - News i Bangla
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

সোনারগাঁয়ে ধর্ষণ চেষ্টার মামলার আসামি গ্রেফতার

অপু
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩১ বার পড়া হয়েছে

অপু (নারায়ণগঞ্জ) সোনারগাঁও প্রতিনিধ:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ধর্ষণ চেষ্টার মামলার আসামি আল আমিন (৩৫) কে ৪৮ ঘন্টার মধ্যে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সোনারগাঁ থেকে তাকে গ্রেফতার করে র‍্যাব-১১। বিষয়টি নিশ্চিত করেছেন মিডিয়া অফিসার এএসপি সনদ বড়ুয়া। 

আল আমিন সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়নের বাদামতলা এলাকার মৃত সোলেমানের ছেলে। 

র‍্যাব জানায়, গ্রেফতারকৃত আল আমিন একজন ইলেকট্রিক মিস্ত্রী হিসেবে কাজ করার পাশাপাশি অটোরিকশা চালাত। ভুক্তভোগী নারী তার অটোরিক্সা দিয়ে বাজারে যাওয়া আসা করত এবং তার মাধ্যমে বাসার ইলেকট্রনিকের মেরামতের কাজও করাত। গত ২৭ জানুয়ারি ওই নারীর বাসার ফ্রিজের ইলেকট্রিক লাইনের সমস্যা হলে আল আমিনকে দিয়ে বাসার ফ্রিজের ত্রুটিপূর্ণ বিদ্যুৎ লাইন মেরামত করায়। কাজের মজুরি ৩’শ টাকা হলেও আল আমিন ১ হাজার টাকা নিয়ে যায়। বাকি টাকা ফেরত চাইতে গত ২৭ জানুয়ারি সকাল সাড়ে ১০ টায় আল আমিনের বাড়ীতে গেলে সে ওই নারীর হাত ধরে টান মেরে তার রুমে নিয়ে দরজা বন্ধ করে ভিকটিমের হাত মুখ চাপ দিয়ে ধরে ধর্ষণের চেষ্টা করে। এই ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি ধর্ষণ চেষ্টার মামলা করেন।

গ্রেফতারকৃত আসামিকে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য সোনারগাঁও থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‍্যাব

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং