1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
গাজীপুরের সফিপুরে পুলিশ পরিদর্শকের ওপর হামলা, গ্রেফতার ৬ - News i Bangla
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

গাজীপুরের সফিপুরে পুলিশ পরিদর্শকের ওপর হামলা, গ্রেফতার ৬

সাবরিনা জাহান
  • প্রকাশিত: শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৮ বার পড়া হয়েছে

সাবরিনা জাহান, গাজীপুর, জেলা প্রতিনিধি:

হোটেলের নষ্ট খাবার ফেরত দেওয়ায় মেহেদী হাসান (৪২) নামে এক পুলিশ পরিদর্শকের ওপর হামলা চালিয়েছে হোটেল মালিকের ছেলে ও কর্মচারীরা।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) সাড়ে রাত দশটায় কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজারে এ ঘটনা ঘটে। এঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ছয়জনকে গ্রেফতার করেছে।আহত মেহেদী হাসান গাজীপুর জেলা ট্রাফিক পুলিশের পরিদর্শক হিসেবে কর্মরত।

স্থানীয়রা জানায়, মেহেদী হাসান কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজার এলাকায় একটি বাড়িতে সপরিবারে ভাড়া থাকেন। শুক্রবার তার বাড়িতে কেউ না থাকায় তিনি দায়িত্ব পালন শেষে রাত ১০টার দিকে ইমা হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে রাতের খাবার খেতে যান। এসময় তিনি সিভিল পোশাকে থাকায় হোটেল মালিকের ছেলে বা কর্মচারীরা কেউ জানতো না তিনি পুলিশ কর্মকর্তা । রাতের খাবারের জন্য তাকে রুটি, ডাল ও হালিম দেওয়া হয়। ডাল ও হালিম থেকে দুর্গন্ধ বের হওয়ায় সেই খাবার তিনি ফেরত দেন।
কিন্তু নষ্ট খাবার ফেরত দিলেও হোটেল মালিকের ছেলে অলিউল্লাহ শান্ত তার কাছে বিল দাবি করেন। এ নিয়ে দুজনের মধ্যে কথাকাটাকাটির একপর্যায়ে অলিউল্লাহ কাচের গ্লাস ভেঙ্গে তার মুখে আঘাত করে। এ সময়ে হোটেলের কর্মচারীরাও তার ওপর হামলা চালিয়ে মারধর করেন। পরে আশপাশের লোকজন এসে তাকে প্রথমে সফিপুর একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। পরে তাকে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সএ ভর্তি করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, বিষয়টি জানতে পেরে পুলিশ রাতেই অভিমান চালিয়ে হোটেল মালিকের মেয়ের জামাই সাইফুল্লাহ সুমন, মমিনুল ইসলাম, শাফায়াত হোসেন, আব্দুল রাজ্জাক, জাহিদ হোসেন ও রাকিবকে গ্রেফতার করে।ট্রাফিক পরিদর্শক মেহেদি হাসান বলেন, ক্যাশে থাকা ছেলেকে আমি জিজ্ঞেস করেছি নষ্ট থাকায় আমি হালিম ও ডাল খাইনি তারপরও কেন বিল ধরেছেন। তখন তিনি উত্তেজিত হয়ে ওঠেন। একপর্যায়ে গ্লাস ভেঙ্গে আমার মুখে আঘাত করে।কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম বলেন, এ ঘটনায় আহত পুলিশ সদস্য বাদী হয়ে একটি মামলা করেছেন। অভিযান চালিয়ে ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। তবে ঘটনার মূল হোতা হোটেল মালিকের ছেলে পালিয়ে গেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং