1. info@www.newsibangla.com : news :
টংভাঙ্গা ইউনিয়ন সমাজ কল্যাণ সংঘ কর্তৃক শিক্ষার্থীদের মাঝে ব্যাগ ও কার্পেট বিতরণ - News i Bangla
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

টংভাঙ্গা ইউনিয়ন সমাজ কল্যাণ সংঘ কর্তৃক শিক্ষার্থীদের মাঝে ব্যাগ ও কার্পেট বিতরণ

মো:সিরাজুল ইসলাম পলাশ
  • প্রকাশিত: শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩০ বার পড়া হয়েছে

মো:সিরাজুল ইসলাম পলাশ, লালমনিহাট জেলা প্রতিনিধি:

মানুষ মানুষের জন্য এই প্রতিপাদ্যকে সামনে রেখে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়ন সমাজ কল্যাণ সংঘ অত্র ইউনিয়নে অবস্থিত জেলার স্ব-নামধন্য দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান হাজী জহির উদ্দিন নূরানী তালিমুল কুরআন হেফজো মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের মাঝে ব্যাগ ও প্রতিষ্ঠানের জন্য কার্পেট বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর বারোটায় (১ ফেব্রুয়ারি) অত্র সংগঠন কর্তৃক আয়োজিত হাজী জহির উদ্দিন নূরানী তালিমুল কুরআন মাদ্রাসা প্রাঙ্গণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি ডা: এনামুল করিমের সভাপতিত্বে ব্যাগ ও কার্পেট প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত সংগঠনের প্রধান উপদেষ্টা মোঃ আরিফ বিল্লাহ ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাতীবান্ধা রিপোর্টার্স ক্লাবের সভাপতি এস এম আলতাফ হোসাইন সুমন, এ্যাড. আসাদুজ্জামান নুর, সাংবাদিক মাহির খান, আরো উপস্থিত ছিলেন তরুণ সমাজসেবক বাপ্পি শোয়েব আহমেদ, ডা: নাজমুল হোসেন।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন উক্ত ইউনিয়ন সমাজ কল্যাণ সংঘের শিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক রুবেল আইন বিষয়ক সম্পাদক, জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক, সুজাত হোসেন, সহ সাধারণ সম্পাদক ওবাইদুল ইসলাম ক্রীড়া বিষয়ক সম্পাদক আফজাল হোসেন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম পলাশ, রায়হানুল ইসলাম, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মাইদুল ইসলাম সহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন সমাজের সার্বিক পরিস্থিতি বিবেচনা করে এ রকম সমাজসেবা মূলক কার্যক্রম পরিচালনা করা একটি মহৎ কাজ। ইউনিয়ন সমাজ কল্যাণ সংঘটি ২০২৩ সালের পবিত্র রমজান মাসের ২৭ রমজানে প্রতিষ্ঠিত হয়।

সংগঠনটি প্রতিষ্ঠিত হওয়ার পর থেকেই এলাকায় মানব সেবা মুলক বিভিন্ন সামাজিক কাজ কর আসছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং