1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
সর্বশেষ :
চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত কচুয়ায় খামারে অগ্নিসংযোগ এবং পুকুরে বিষ প্রয়োগ আগুনে পুড়ে মারা গেল মির্জাপুরের মেহেদী বাংলাদেশ কম্পিউটার সোসাইটি’র নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর। নাঃগঞ্জে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বইমেলায় কবিদের উত্তরীয় দিয়ে বরণ। চিলাহাটিতে খাসি মোটাতাজকরণ বিষয়ক প্রশিক্ষণ প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম নড়াইলের শান্তা সেনের মেডেকেল শিক্ষা জীবন সম্পন্ন করতে দারিদ্র বাবা-মায়ের দুঃশিন্তা

বগুড়ায় ১০ দিনব্যাপি বিসিক উদ্যোক্তা মেলার উদ্বোধন

আসিফ মাহবুব
  • প্রকাশিত: শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১০ বার পড়া হয়েছে

আসিফ মাহবুব,বগুড়া সদর প্রতিনিধি :-

বগুড়ায় ১০ দিনব্যাপি বিসিক উদ্যোক্তা মেলার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে শহরের শহীদ খোকন পার্কে জেলা প্রশাসনের সহযোগিতায় ও বিসিক জেলা কার্যালয়ের আয়োজনে এ মেলার উদ্বোধন করা হয়।
মেলার উদ্বোধন করেন প্রধান অতিথি বগুড়া-৬ সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, উদ্যোক্তারা দেশের উন্নয়নে অবদান রেখে চলেছেন। তাদের প্রচেষ্টার ফলেই অনেক বেকার সমস্যা দুর হয়েছে। তারা দেশের রাজস্ব বাড়াতেও সহায়তা করছেন। আমাদের নতুন প্রজন্মকে চাকুরীর পিছে না ছুটে নিজেদেরকে চাকুরীদাতা হতে হবে। উদ্যোক্তাই পারে শত শত বেকারের চাকুরীর ব্যবস্থা করতে। এ মেলার মাধ্যমে নবীনরা উদ্যোক্তা হতে উৎসাহিত হবে। আমাদের বগুড়া শিল্পে সমৃদ্ধ। অনেক আগে থেকেই বগুড়া শিল্পের দিক থেকে এগিয়ে রয়েছে।
জেলা প্রশাসক মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নাতিপ্রাপ্ত) স্নিগ্ধ আকতার, জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতির সভাপতি টি জামান নিকেতা, বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি মাসুদুর রহমান মিলন, বিসিক শিল্প মালিক সমিতির সভাপতি আজিজার রহমান মিলটন।
সাংবাদিক এইচ আলিমের উপস্থাপনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিসিক জেলা কার্যালয়ের উপমহাব্যবস্থাপক এ কে এম মাহফুজুর রহমান।
উদ্বোধন শেষে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ স্টল ঘুরে ঘুরে দেখেন ও উদপাদিত পণ্যের খোঁজ খবর নেন।
বিসিক জেলা কার্যালয় জানায়, ১০ দিনব্যাপী এই মেলায় ষ্টল রয়েছে ৫০ টি। বগুড়া সহ অন্যান্য জেলা হতে আগত উদ্যোক্তাগণ তাদের উৎপাদিত পণ্য প্রদর্শণ ও বিক্রয় করবেন। মেলা চলবে ১ ফেব্রুয়ারি থেকে মার্চ ১০ ফেব্রুয়ারি পর্যন্ত

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং