1. info@www.newsibangla.com : news :
সৈয়দ আবুল হাসনাত লাবলুর ১৫তম মৃত্যুবার্ষিকী আজ - News i Bangla
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

সৈয়দ আবুল হাসনাত লাবলুর ১৫তম মৃত্যুবার্ষিকী আজ

রিয়াজুল হক সাগর
  • প্রকাশিত: শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৮ বার পড়া হয়েছে

রিয়াজুল হক সাগর,রংপুর প্রতিনিধি:

বিশিষ্ট ছড়াকার ও সাংবাদিক সৈয়দ আবুল হাসনাত লাবলু’র ১৫তম মৃত্যুবার্ষিকী আগামী ২ ফেব্রুয়ারি। ২০০৯ সালের এইদিনে তিনি দুরারোগ্য ক্যানসারে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন।

সৈয়দ আবুল হাসনাত লাবলু সর্বশেষ দৈনিক যুগের আলো পত্রিকায় নির্বাহী সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। এছাড়াও তিনি জীবদশায় দৈনিক দাবানল, দৈনিক পরিবেশসহ বেশ কয়েকটি পত্রিকায় গুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। বাংলাদেশ বেতার রংপুর এর একজন সংবাদ পাঠক হিসেবেও তিনি সুনামের সাথে দায়িত্ব পালন করেন।

তিনি রংপুর প্রেসক্লাবে সহ-সভাপতিসহ বিভিন্ন সময় বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে অধিষ্ট ছিলেন। কতিপয় কবিতা কর্মীসহ বেশ কিছু সাহিত্য ও সামিজিক সংগঠনের সাথে যুক্ত ছিলেন তিনি।
সদা হাস্যজ্জল এই মানুষটি ছড়া লিখতেন। ছড়ার পাশাপাশি কবিতা ও সাহিত্যের অন্য শাখাতেও ছিলো তার বিচরণ। তার বেশ কয়েকটি গ্রন্থও রয়েছে। বর্তমানে রংপুর নগরীর শালবনস্থ বাসায় তার স্ত্রী, এক কন্যা ও এক পুত্র বসবাস করছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং