1. info@www.newsibangla.com : news :
উল্লাপাড়ায় ভাইস চেয়ারম্যান পদে লড়বেন পূজা উদযাপন পরিষদের সভাপতি সূজিত ঘোষ - News i Bangla
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

উল্লাপাড়ায় ভাইস চেয়ারম্যান পদে লড়বেন পূজা উদযাপন পরিষদের সভাপতি সূজিত ঘোষ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৯ বার পড়া হয়েছে

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি :

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার হিন্দু ধর্মালম্বীদের পক্ষ থেকে ভাইস চেয়ারম্যান পদে লড়বেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বাবু সুজিত কুমার ঘোষ। তিনি প্রথমবারের মতো এই পদে জন্য প্রার্থীতা ঘোষণা করে সকলের কাছে দোয়া ও ভোট প্রার্থণা করে চলেছেন।

সুজিত ঘোষ, ২০০১ সাল থেকে ২০০৭ সাল পর্যন্ত বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ উল্লাপাড়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক, ২০১৮ সাল থেকে ২০২২ সাল পর্যন্ত একই সংগঠনের সহ সভাপতি ও বর্তমানে উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তার ঘোষগাঁতী মহল্লার ঐতিহ্যবাহী মায়া মন্দিরের সাধারণ সম্পাদক, উল্লাপাড়া উপজেলা রেস্তোরাঁ মালিক সমিতির সভাপতি ও পৌর আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য হিসেবে নিষ্ঠার সহিত দায়িত্ব পালন করে যাচ্ছেন তিনি। সুজিত ঘোষ একজন সাংস্কৃতিক ব্যক্তিত্ব। তিনি সামাজিক দায়বদ্ধতা থেকে সমাজের অবহেলিত জনগোষ্ঠীর জন্য দীর্ঘদিন ধরে কাজ করে চলেছেন।

উপজেলার একাধিক ভোটারদের সাথে কথা বলে জানা গেছে, পুরো উল্লাপাড়া উপজেলায় হিন্দু সম্প্রদায়ের প্রায় বায়ান্ন হাজার ভোট রয়েছে। এই ব্যাংক ভোট সংখ্যালঘু সম্প্রদায়ের প্রার্থী হিসেবে কাজে লাগাতে পারলে সুজিত ঘোষ বিপুল ভোটে বিজয়ী হবেন। যেহেতু তিনি হিন্দু সম্প্রদায়ের নেতা হিসেবে দীর্ঘদিন ধরে মাঠে কাজ করছেন। এছাড়াও সাংস্কৃতিক ব্যক্তিত্ব হওয়ায় তৃণমূল থেকে রাজনীতি করে বেড়ে উঠেছেন এই নেতা। তিনি পূজা উদযাপন পরিষদের নির্বাচনে সভাপতি পদে জয় লাভ করে আলোচনার শীর্ষে রয়েছেন বলে জানান তৃণমূলের ভোটারেরা। বিভিন্ন কারণে উপজেলা পরিষদ নির্বাচনে তিনি একজন পরিচিত মুখ। অনেক ভোটারেরা চেয়ে আছে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে তার প্রার্থী হওয়ার দিকে।

সুজিত ঘোষ নির্বাচনে অংশ নেওয়ার কথা নিশ্চিত করে বলেন, দীর্ঘদিন ধরে রাজনীতির মাঠে আছি। সামাজিক- সাংস্কৃতিক সংগঠন, শিক্ষা ও নিজ সম্প্রদায়ের লোকজনের বিভিন্ন সমস্যার সমাধান ও উন্নয়ন নিয়ে সব সময় মাঠে কাজ করছি। বিভিন্ন সামাজিক কাজেও মানুষের পাশে দাঁড়াবার চেষ্টা করি। কতটুকু সহযোগিতা করতে পারি জানি না। তবে মানুষের পাশে থাকার চেষ্টা করি। পৌরসভা সহ ১৪ টি ইউনিয়নের হিন্দু-মুসলিম সকলেই আমাকে ভালোবাসেন। হিন্দু সম্প্রদায়ের বায়ান্ন হাজার ভোট আমার ব্যাংক ভোট বলে জানি। এছাড়াও অনেক মুসলিম ভাইও আমাকে ভোট দিবেন। আগামী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আমি সকলের ভোট প্রত্যাশী, ব্যাপক ভোটে বিজয়ী হবো বলে আমি আশাবাদী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং