1. info@www.newsibangla.com : news :
ধনবাড়ীতে মানবিক গুণাবলির কারণে জনপ্রিয়তায় এগিয়ে হারুনার রশিদ হীরা - News i Bangla
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

ধনবাড়ীতে মানবিক গুণাবলির কারণে জনপ্রিয়তায় এগিয়ে হারুনার রশিদ হীরা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৯ বার পড়া হয়েছে

শ‌হিদুল ইসলাম: ধনবাড়ী প্রতি‌নি‌ধি : আলহাজ্ব হারুনার রশিদ হীরা টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য, ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি, ধনবাড়ী উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান এবং ধনবাড়ী, মধুপুর আসনে বারবার নির্বাচিত সাবেক কৃষিমন্ত্রী ড. মোঃ আঃ রাজ্জাক এমপি এর সুযোগ্য ছোট ভাই ।

আলহাজ্ব হারুনার রশিদ হীরা মধ্যে বহু মানবিক গুণাবলির বহিঃপ্রকাশ ঘটায় আজ তিনি জনপ্রিয়তায় আরো এক ধাপ এগিয়ে আছেন। একজন আদর্শবান নেতার যাবতীয় গুণাবলি এই নেতার মধ্যে বিরাজমান থাকায় তিনি ধনবাড়ী উপজেলার সাধারণ মানুষের প্রিয় নেতা হয়ে উঠছেন। তাইতো রাজনৈতিক  প্রতিপক্ষের সাথে সৌহার্দপূর্ণ আচরণের মাধ্যমে সকলের মনের মণি কোঠায় নিজেকে ঠাঁই করে নিয়েছেন। বর্তমান রাজনীতির মাঠে সবাই যেখানে মামলা হামলা করে প্রতিপক্ষকে ঘায়েল করতে চান, সেখানে তিনি মানুষের ভালবাসা অর্জনের মাধ্যমে আজীবন ধনবাড়ী উপজেলা বাসীর কল্যাণে কাজ করে যেতে চান। 

উল্লেখ্য, আসন্ন ধনবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করতে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে নিয়মিত কুশল বিনিময় করছেন। পাশাপাশি অসচ্ছল  পরিবারের সদস্যদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন। করোনা কালীন হাজার হাজার পরিবারকে আর্থিক ও খাদ্য  দিয়ে সহযোগিতা করেছেন।মসজিদ,মাদ্রাসা,কবরস্হান,ঈদগাহ,মন্দির,খেলাধুলা,বিয়ে,অসুস্হ রোগী,অসচ্ছল শিক্ষার্থী,বিধবা,প্রতিবন্ধী সহ অসচ্ছল পরিবারের সদস্যরা যখনই তার কাছে আসেন তিনি তাদের সাধ্যমত সহযোগিতা করার চেষ্টা করেন।

এ ছাড়াও ধনবাড়ী উপজেলার প্রায়ই সকল রাস্তা ঘাট পাকা করেছেন ধনবাড়ী উপজেলাকে এক মডেল উপজেলাতে পরিনত করেছেন।

আলহাজ্ব হারুনার রশিদ হীরা সকলের কাছে একজন ক্লিন ইমেজের আওয়ামী লীগ নেতা।

ধনবাড়ী উপজেলার ইউনিয়নের বিভিন্ন স্থানে নেতাকর্মী ও কর্মী সমর্থকদের সাথে নিয়ে গণসংযোগ করেন তিনি। এসময় ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের নেতা কর্মী ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণত সম্পাদক, ছাত্রলীগ যুবলীগ, মহিলা আওয়ামী লীগ,সেচ্ছা সেবক লীগ, শ্রমিক লীগ, সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের নিয়ে তৃণমূলের ভোটারদের খোঁজ খবর নেন এবং কুশলাদি বিনিময় করেন এবং আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার কথা বলেন এবং ভোট প্রার্থনা করেন। নিজের প্রতিদ্বন্দ্বীর সাথেও বিনয়ী আচরণের মাধ্যমে প্রতিপক্ষকেও ভালোবেসে আপন করে নিয়ে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেন আলহাজ্ব হারুনার রশিদ হীরা । যার ফলে তিনি হয়ে ওঠেন এক আদর্শবান রাজনৈতিক ব্যক্তিত্ব।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং