1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত কচুয়ায় খামারে অগ্নিসংযোগ এবং পুকুরে বিষ প্রয়োগ আগুনে পুড়ে মারা গেল মির্জাপুরের মেহেদী বাংলাদেশ কম্পিউটার সোসাইটি’র নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর। নাঃগঞ্জে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বইমেলায় কবিদের উত্তরীয় দিয়ে বরণ। চিলাহাটিতে খাসি মোটাতাজকরণ বিষয়ক প্রশিক্ষণ প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম নড়াইলের শান্তা সেনের মেডেকেল শিক্ষা জীবন সম্পন্ন করতে দারিদ্র বাবা-মায়ের দুঃশিন্তা রংপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর আমৃত্যু কারাদণ্ড

সাভার উপজেলাবাসী মোঃ আবু সাইদকে ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চান

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি : সাভার উপজেলার তুখোড় রাজনিতীবিদের আরেক নাম মোঃ আবু সাইদ , সৎ যোগ্য মহনতী মানুষের পক্ষে বলিষ্ঠ কণ্ঠস্বর, ন্যায়পরায়ন, সদা হাস্যউজ্জ্বল ব্যাক্তিত্ব, অমায়িক ও পরিশ্রমি ত্যাগী, নীতিবান আওয়ামী লীগ নেতা আবু সাইদ সাভার পৌর ৬ নং ওয়ার্ডের ভাগলপুর এলাকার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। তার বাবা মোঃ আব্দুল রশিদ বিশিষ্ট সমাজসেবক এবং সাবেক আওয়ামীলীগ নেতা।

মোঃ আবু সাইদ এর বাবা আওয়ামী রাজনীতি ও স্বাধীনতা যুদ্ধে এবং বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে তাদের পরিবারের ভূমিকা অপরিসীম।

মোঃ আবু সাইদ ১৯৯৫ সালে বাবার হাতে ধরে রাজনীতিতে প্রবেশ করেন, বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে নিজেকে নিয়োজিত করেন।
২০১৭ সালে থেকে ২০২২২ সাল পর্যন্ত উপজেলা তাঁতীলীগের শক্তিশালী সু-সংঠিত করার মাধ্যমে নেতৃত্ব দেন। তারপর ২০২২সালে থানায় তাঁতীলীগের সভাপতি নির্বাচিত হন এবং ২০২৪ সাল পর্যন্ত দীর্ঘ ৭ বছর সফলতার সাথে দায়িত্ব পালন করেন। ১৯৯৫সালে স্বৈরাচার বিরোধী আন্দোলনে বহু নির্যাতিত হন।

উপজেলা সভাপতি থাকা কালীন সময়ে সমস্ত উপজেলার তাঁতীলীগের নেতা কর্মীদের সু-সংগঠিত করে দলকে শক্তিশালী ও গতিশীল করে তোলেন। প্রতি বছর অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণসহ সকল দিবসে তিনি সহ অসহায় গরীবদের মাঝে সাহায্য সহযোগিতা করে আসছেন ।

২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে সাভারে উন্নয়নের দক্ষ জননেতা ডাঃ এনামুর রহমানের এমপি নির্বাচিত হন। এই নির্বাচনে আবু সাইদ কঠোর পরিশ্রম এর কারণে সাবেক এমপি মহোদয়ের আস্থাভাজন হয়ে উঠেন। এরপর উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হন।

তিনি বর্তমানে সাভার থানা তাঁতীলীগের মোঃ আবু সাইদ সেরা সভাপতি নির্বাচিত হন। এছাড়া ও আরো অনেক দক্ষতা সাথে দায়িত্বে আছেন। অতীতের ত্যাগ, দূরদর্শিতান ও সফল কর্মকা-ের কারণে সাভার ও আশুলিয়া সাধারণ মানুষ এবং দলীয় নেতা-কর্মীগণ আবু সাইদকে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদে দেখতে চায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং