1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন
সর্বশেষ :
চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত কচুয়ায় খামারে অগ্নিসংযোগ এবং পুকুরে বিষ প্রয়োগ আগুনে পুড়ে মারা গেল মির্জাপুরের মেহেদী বাংলাদেশ কম্পিউটার সোসাইটি’র নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর। নাঃগঞ্জে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বইমেলায় কবিদের উত্তরীয় দিয়ে বরণ। চিলাহাটিতে খাসি মোটাতাজকরণ বিষয়ক প্রশিক্ষণ প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম নড়াইলের শান্তা সেনের মেডেকেল শিক্ষা জীবন সম্পন্ন করতে দারিদ্র বাবা-মায়ের দুঃশিন্তা

চাঁদা আদায়ের অপরাধে ০২ জন চাঁদাবাজ গ্রেফতার

মাহিদুল ইসলাম ফরহাদ
  • প্রকাশিত: বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৬ বার পড়া হয়েছে

মাহিদুল ইসলাম ফরহাদ,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ

আটককৃত আসামীদ্বয় একটি সংঘবদ্ধ চাঁদাবাজ চক্রের সদস্য। তারা দীর্ঘদিন ধরে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানা এলাকার পুরাতন বাজার সংলগ্ন সাধারণ কাঁচা সবজি বিক্রেতা এবং জনসাধারনের চলাচলের প্রধান সড়কে পণ্যবাহী অটো রিক্সার যাত্রীর নিকট থেকে স্থানীয় রাজনীতিবীদ ও প্রভাবশালীদের নাম ব্যবহার করে চাঁদা আদায় করে আসছিল। এমন সংবাদ পাওয়ার পর র‌্যাব-৫, সিপিসি-১ এর একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে উক্ত সড়ক এলাকা থেকে ০২ চাঁদাবাজ র‌্যাবের নিকট হাতেনাতে গ্রেফতার হয়।

০৬ ফেব্রæয়ারি ২০২৪ ইং তারিখ সকাল ০৯:১০ ঘটিকায় চাঁপাইনববাগঞ্জ জেলার সদর থানাধীন পুরাতন বাজারে অভিযান পরিচালনা করে সাধারণ সবজি বিক্রেতা এবং জনসাধারনের প্রধান সড়কে চলাচলরত পণ্যবাঞী অটো রিক্সার যাত্রীর নিকট থেকে চাঁদা আদায় করার অপরাধে ১। মোঃ ফাউজুল আজিম @ আলফা (৪০), পিতা-মৃত ফেরদৌস আহমেদ, মাতা-মৃত মোকতারা বেগম, সাং-নয়নশুকা, ২। মোঃ রবিউল আওয়াল (৩০) , পিতা-মোঃ সনু, মাতা-মোছাঃ রোজি বেগম, সাং-মসজিদ পাড়া (পৌর ১৫নং ওয়ার্ড), উভয় থানা ও জেলা-চাঁপাইনবাবগঞ্জ, দ্বয়কে গ্রেফতার করে।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় মামলা রুজু করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং