1. info@www.newsibangla.com : news :
চুনারুঘাটে আতাউর হত্যা মামলার ২আসামি পিবিআই এর হাতে গ্রেফতার - News i Bangla
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

চুনারুঘাটে আতাউর হত্যা মামলার ২আসামি পিবিআই এর হাতে গ্রেফতার

স্বপন রবি দাশ
  • প্রকাশিত: শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৪ বার পড়া হয়েছে

স্বপন রবি দাশ, জেলা প্রতিনিধি হবিগঞ্জ:

হবিগঞ্জে পিবি আই বিশেষ অভিযান চালিয়ে চুনারুঘাটে নৃশংস হত্যাকান্ডের শিকার টমটম চালক আতাউর রহমান হত্যা মামলার ২আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত দুইজন আসামি সজীব মিয়া (১৯) এবং সিজিল মিয়া(৩৫)কে চুনারঘাট থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়।

গোপন সংবাদ ভিত্তিতে গভীর রাতে হবিগঞ্জ জেলার পিবি আই পুলিশ সুপার মোঃ হায়াতুন-নবী দিকনির্দেশনায় ও পুলিশ পরিদর্শক (নিঃ) আব্দুল মালিক পিপিএম এর নেতৃত্বে পিবিআই হবিগঞ্জের একটি টিম তাৎক্ষনিকভাবে তথ্য প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহার করে ঘটনায় জড়িত গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামীরা হলেন : শায়েস্তাগঞ্জের -চন্ডিপুর গ্রামের মৃতঃ মতিন মিয়া পুত্র মোঃ সিজিল মিয়া (৩৫),মড়রা গ্রামের মোঃ শফিক মিয়া পুত্র সজিব মিয়া (১৯)।

পরবর্তীতে তাদের দেওয়া তথ্যমতে পিবিআই এর একটি অভিযানিক টিম নৃশংস হত্যাকান্ডের শিকার ভিকটিম আতাউরের নিকট হতে ছিনতাইকৃত টমটমটি চুরি হয়ে যাওয়ায় শায়েস্তাগঞ্জ থানা হতে গ্রেফতারকৃত আসামী সিজিল মিয়ার গ্যারেজ থেকে এটি উদ্ধার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামী সজিবের দেওয়া তথ্যমতে অন্য আসামী রামীম মিয়াকে গ্রেফতারে পিবিআই রাতভর অভিযান চালায়। চুনারুঘাট থানা পুলিশ একপর্যায়ে আসামী রামীমকে গ্রেফতার করে। আজ রাতে হবিগঞ্জ পিবি আই আসামী সজিব এবং সিজিল সহ ছিনতাইকৃত টমটমটি উদ্ধার করে চুনারুঘাট থানা পুলিশের নিকট হস্তান্তর করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং