1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত কচুয়ায় খামারে অগ্নিসংযোগ এবং পুকুরে বিষ প্রয়োগ আগুনে পুড়ে মারা গেল মির্জাপুরের মেহেদী বাংলাদেশ কম্পিউটার সোসাইটি’র নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর। নাঃগঞ্জে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বইমেলায় কবিদের উত্তরীয় দিয়ে বরণ। চিলাহাটিতে খাসি মোটাতাজকরণ বিষয়ক প্রশিক্ষণ প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম নড়াইলের শান্তা সেনের মেডেকেল শিক্ষা জীবন সম্পন্ন করতে দারিদ্র বাবা-মায়ের দুঃশিন্তা রংপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর আমৃত্যু কারাদণ্ড

টাঙ্গাইলের বাসাইলে অস্ত্র মামলায় টিকটক শাকিল ও অনিক রিমান্ডে

মোঃ হাফিজুর রহমান
  • প্রকাশিত: শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১২ বার পড়া হয়েছে

মোঃ হাফিজুর রহমান,সখিপুর উপজেলা প্রতিনিধি:

টাঙ্গাইলের বাসাইলে কিশোর গ্যাংয়ের প্রধান শাকিল আহাম্মেদ ওরফে টিকটক শাকিল ও অনিককে অস্ত্র মামলায় রিমান্ডে আনা হয়েছে। সোমবার (৫ ফেব্রুয়ারি) বিকেলে তাদের দুইজনকে বাসাইল থানা পুলিশ রিমান্ডে আনে।বাসাইল থানার এসআই পলাশ আহমেদ বলেন, ‘অস্ত্র মামলার আসামি শাকিল ও অনিক মিয়াকে দুইদিনের রিমান্ডে আনা হয়েছে। আদালতে ৭দিনের রিমান্ড চাওয়া হয়েছিল। পরে বিচারক তাদের দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এরআগে গত ২৭ জানুয়ারি বাসাইল থানার এসআই কাজী নজরুল ইসলাম অভিযান চালিয়ে তাদের দুইজনকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে পাঁচটা রাম দা, একটি লোহার পাইপে মোটরসাইকেলের চেইন প্রিনিয়াম ঝালাইযুক্ত দেশীয় অস্ত্র, ৭টি লোরার/স্ট্যাম্প ও ৩টি পাইপ উদ্ধার করা হয়। পরে তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হয়।

গ্রেফতারকৃত শাকিল আহম্মেদ বাসাইল থানাপাড়ার হোসেন আলীর ছেলে ও অনিক মিয়া একই এলাকার মনির হোসেনের ছেলে।
প্রসঙ্গত, শাকিল কিশোর গ্যাংয়ের প্রধান ও অনিক কিশোর গ্যাংয়ের সদস্য। গত ২৪ জানুয়ারি সন্ধ্যায় বাসাইল বাসস্ট্যান্ড এলাকায় মেধাবী শিক্ষার্থী জিজান হাসান দীপ্ত (১৮)কে প্রকাশ্যে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে শাকিল ও অনিকসহ কিশোর গ্যাংয়ের সদস্যরা।

পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জিজান হাসান দীপ্ত মারা যায়। এ ঘটনায় জিজান হাসান দীপ্তর মা বাদি হয়ে ২৭ জানুয়ারি বাসাইল থানায় কিশোর গ্যাংয়ের প্রধান থানাপাড়ার হোসেন আলীর ছেলে শাকিল আহাম্মেদ (২৫), বাসাইল শ্বশানঘাটা এলাকার টুইনা ওরফে টুনু মিয়ার ছেলে আলমগীর হোসেন (২৪), থানাপাড়ার শাহ আলমের ছেলে স্বাধীন মিয়া (২০), বিরু আহাম্মেদের ছেলে মনা মিয়া (১৯), থানাপাড়ার মনির হোসেনের ছেলে অনিক মিয়া (১৯), থানাপাড়ার সেলিম মিয়ার ছেলে রাহাত হাসান (২০), শুকুর মিয়ার ছেলে জিহাদ মিয়া (১৯) ও কালু মিয়ার ছেলে সিমান্ত মিয়ার (১৯) নাম উল্লেখসহ আরও ৩/৪জন অজ্ঞাত যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ ঘটনার মূলহোতা শাকিল ও তার সহযোগী অনিক এবং আসাদ মিয়াকে গ্রেফতার করে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং